• সোমবার, ২৫ জুন ২০১৮, ১১ আষাঢ় ১৪২৫
  • ||

অনুশীলনে মেসির বাইসাইকেল কিকের মহড়া

প্রকাশ:  ১২ জুন ২০১৮, ১৪:৩৫
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট
মাঠের বাইরে দু’জনে বিতর্কে জড়িয়েছেন। আবার মাঠের মধ্যে দেখা গিয়েছে, মেসি এমন এক অস্ত্র রপ্ত করার চেষ্টা করছেন, যা দেখা গিয়েছে রোনালদো নিজেও করেন। আর তা হলো বাইসাইকেল কিক। সোমবার ছিল রাশিয়ায় আর্জেন্টিনার অনুশীলনের দ্বিতীয় দিন। যেখানে ফুট-টেনিস খেলতে দেখা যায় আর্জেন্টিনার ফুটবলারদের। ওই সময়ই দেখা যায় শূন্যে শরীর ছুড়ে বাইসাইকেল কিক মারছেন মেসি।

লিওনেল মেসি যখন বিশ্বকাপে চোখ রেখেছেন, ঠিক উল্টো সুর তখন আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের প্রেসিডেন্ট ক্লদিয়ো তাপিয়ার গলায়। তিনি মনে করেন, বিশ্বকাপের সেমিফাইনালে উঠতে পারলেই যথেষ্ট!

আর্জেন্টিনার সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তাপিয়া বলেছেন, ‘‘বিশ্বকাপে প্রথম চারটি মধ্যে যদি থাকতে পারি, তা হলে মনে করব খুব ভাল ফল হয়েছে।’’ বিশ্বের অন্যতম সেরা ফুটবলার মেসির উপর কি তা হলে ভরসা নেই? আর্জেন্টিনা ফুটবলের প্রধান কর্তার জবাব, ‘‘মেসির অবদান প্রচুর। ওর জন্যই আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের উন্নতি হয়েছে।’’ তাপিয়ার এই মন্তব্যে অবশ্য ঝড় উঠছে। ফুটবল প্রেসিডেন্টের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন মেসি ভক্তরা।

সোমবার অনুশীলনে আর্জেন্টিনার  যে প্রথম দল খেলেছে, তার থেকে মোটামুটি ইঙ্গিত পাওয়া যাচ্ছে আইসল্যান্ডের বিরুদ্ধে কী হতে পারে মেসিদের প্রথম একাদশ। আর্জেন্টিনার  সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, আক্রমণের দায়িত্বে মেসির সঙ্গে থাকবেন দি মারিয়া এবং আগুয়েরো।
/এস কে