• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কারো দয়ায় আমরা নির্বাচনে জিততে চাই না: ফখরুল

প্রকাশ:  ১৩ জুন ২০১৮, ২১:৩৪
নিজস্ব প্রতিবেদক

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, অামরা জনগণের শক্তিতে বিশ্বাস করি। জনগণের শক্তি নিয়েই নির্বাচনে জিতেছি। কারো দয়ায় আমরা নির্বাচনে জিততে চাই না, জিতি না। আমরা স্বাধীনতা সার্বভৌমত্বে বিশ্বাস করি। আমরা জনগণের শক্তি নিয়েই বিজয় ছিনিয়ে আনতে চাই।

বুধবার (১৩ জুন) রাজধানীর বিজয় নগরে আয়োজিত এক ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সম্পর্কিত খবর

    বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে অবিলম্বে ইউনাইটেড হাসপাতালে ভর্তির দাবি জানিয়ে ফখরুল বলেন, দলের পক্ষ থেকে বলা হয়েছে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসার ব্যবস্থা করা হোক। যাবতীয় খরচ দল বহন করবে। পরিবার থেকেও বলা হয়েছে, তাঁর চিকিৎসার ব্যয় পরিবার থেকে বহন করা হবে। সুতরাং এ ক্ষেত্রে বিলম্ব করার অর্থই হচ্ছে দেশনেত্রীর জীবনকে হুমকির সম্মুখীন করা। আমরা মনে করি সরকারের শুভবুদ্ধির উদয় হবে, তারা অবিলম্বে দেশনেত্রীকে ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করে তাঁর সুচিকিৎসার ব্যবস্থা করবে।

    মির্জা ফখরুল বলেন, আজ জনগণের ওপর চেপে বসা এই ভয়ংকর দানব সরকারকে সরাতে হবে। তার জন্য জাতীয় ঐক্য সৃষ্টি করে আমাদের গণতন্ত্র ও মানুষের অধিকার ফিরিয়ে আনতে হবে। আন্দোলনের মধ্যদিয়ে আমাদের বিজয়ী হতে হবে ইনশা আল্লাহ।

    মির্জা ফখরুল বলেন, দেশনেত্রীর মুক্তি ছাড়া এই দেশে কোনো কিছুই সম্ভব নয়। তাকে মুক্ত করতে হবে। একই সঙ্গে সুষ্ঠ নির্বাচনের স্বার্থে নির্বাচন কমিশন পুনর্গঠন করতে হবে। নির্বাচনে সেনাবাহিনী মোতায়েন করতে হবে এবং নিরপেক্ষ সরকার দিতে হবে।

    বিএনপির মহাসচিব বলেন, সমস্ত আইনগত বিষয়ে হাইকোর্ট থেকে জামিন পাওয়ার পরও খালেদা জিয়াকে মুক্তি দেওয়া হয়নি। খালেদা জিয়াকে রাজনীতি থেকে, জনগণের কাছ থেকে দূরে সরিয়ে দেওয়ার চেষ্টা করছে সরকার। দেশনেত্রী জনগণের নেত্রী। হাজারও চেষ্টা করেও তাকে জনগণ থেকে দূরে রাখা যাবে না। আন্দোলনের মধ্য দিয়ে তাকে মুক্ত করে আনা হবে।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close