• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

আমি বেইমানি করব না: জাহাঙ্গীর আলম

প্রকাশ:  ২৪ জুন ২০১৮, ১৫:৫০ | আপডেট : ২৪ জুন ২০১৮, ১৭:০৫
গাজীপুর প্রতিনিধি

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম বলেছেন, আমি আপনাদের পরীক্ষিত মানুষ, আমি আপনাদের সঙ্গে বেইমানি করব না।

রোববার (২৪ জুন) গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে প্রচারের শেষ দিন। শেষ দিনের প্রচারে গিয়ে গাজীপুরবাসীর উদ্দেশে তিনি এ কথা বলেন।

জাহাঙ্গীর আলম সকাল ৮টা থেকে কাউলতিয়ার সালনা এলাকায় তার গণসংযোগ শুরু করেন। এ সময়ে তার সঙ্গে স্থানীয় ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সেখান থেকে চান্দনা চৌরাস্তা এলাকায় গণসংযোগ করেন। বিকেলে কোনাবাড়ীতে পথসভা শেষে জয়দেবপুর, গাছা ও টঙ্গী এলাকায় গণসংযোগ করবেন নৌকা প্রতীকের প্রার্থী। আগামী মঙ্গলবার এই সিটি করপোরেশনের ভোট হওয়ার কথা রয়েছে।

জাহাঙ্গীর আলম বলেন, আমার কাজের মাধ্যমে এবং শ্রমের মাধ্যমে, গাজীপুরের প্রত্যেক মানুষকে এখানে শান্তি-শৃঙ্খলা অবস্থায় আমি তাদের রাখতে চাই। সব ধর্মের মানুষ, সব পেশার মানুষ, সব বয়সের মানুষ একসঙ্গে বসবাস করবে। তাদের সবার দায়িত্বটা রাখতে চাই। আজ পর্যন্ত আমাদের গাজীপুরে, আওয়ামী লীগের পক্ষ থেকে বিরোধীদলের কোনো ভাই-বন্ধুদের বিরুদ্ধে কোনো মামলা করা হয় নাই। কোনো ধরনের চিটিং আমরা করি নাই।

তিনি বলেন, আমরা বিরোধী দলকে নিয়েই এখানে রাজনৈতিকভাবে বলেছি যে আসুন, আমি আমার নয়, আমি বিএনপির প্রার্থীরও প্রতিদিন খোঁজ-খবর নিচ্ছি। তার শারীরিক অবস্থা কী, তার কোনো নেতাকর্মী কোনোভাবে হয়রানি হয় কি না। কোনো ধরনের সামাজিকভাবে প্রতিবন্ধকতা হয় কি না।

নৌকা প্রতীকের প্রার্থী আরও বলেন, আমি বলেছি, শুধু আওয়ামী লীগ নয়, আওয়ামী লীগ ছাড়া যারা এখানে যত লোক আছে, আমি সবারই গার্ডিয়ান হিসেবে, আমি একজন কর্মচারী হিসেবে কাজটা করে দিতে চাই।

তিনি বলেন, প্রশাসন হচ্ছে সত্যের পক্ষে। প্রশাসনের দায়িত্ব হচ্ছে, সরকারি কর্মকর্তার দায়িত্ব হচ্ছে, সত্যের পক্ষে থাকা, জনগণকে সহযোগিতা করা, আমি এইটাই প্রশাসনের কাছে চেয়েছি। আমি প্রতিদিনই খেয়াল রাখছি, নির্বাচন কমিশনে যাঁরা আছেন, সরকারি দায়িত্বে যাঁরা আছেন, কোনো মানুষের যেন, কোনো নাগরিকের যেন ক্ষতি না হয়।

জাহাঙ্গীর আলম বলেন, এই নাগরিক আমাদের, তাদের জানমালের রক্ষা করার সবকিছুর দায়িত্ব হলো আমাদের, কোনোভাবেই একজন সাধারণ মানুষ যাতে কারো দ্বারা হয়রানি না হয়। সেটা আমি দিনরাত সজাগ থেকে সেটা খেয়াল রাখি এবং আমি সারা জীবনই রাখব, যেন আমাদের গাজীপুরবাসীর কোনো ধরনের ক্ষতি না হয়।

/অ-ভি

জাহাঙ্গীর আলম,গাজীপুর সিটি কর্পোরেশন,আওয়ামী লীগ,নির্বাচন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close