• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

টাঙ্গাইলে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৩

প্রকাশ:  ১৭ জুলাই ২০১৮, ০৯:১৯
টাঙ্গাইল প্রতিনিধি

পুলিশ সদস্যদের বহনকারী একটি মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এক কিশোরীসহ তিনজন নিহত হয়েছে। এ ঘটনায় তিন পুলিশ সদস্যসহ চারজন আহত হয়েছে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (১৭ জুলাই) ভোর সাড়ে ৪টার দিকে টাঙ্গাইল পৌর এলাকার কুমুদিনী কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

টাঙ্গাইল সদর মডেল থানার (ওসি) সায়েদুর রহমান এবং ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁও চৌধুরীবাড়ী এলাকার অপহৃত স্কুলছাত্রী জান্নাতুল ফেরদৌস বন্যা (১৯) কে উদ্ধারে নারায়ণগঞ্জ পুলিশের একটি দল রাজশাহী যায়। সেখান থেকে অপহৃতকে উদ্ধার করে পুলিশ সদস্যরা নারায়ণগঞ্জে ফিরছিলেন। পথিমধ্যে পুলিশ সদস্যদের বহনকারী মাইক্রোবাসের গ্যাস প্রয়োজন হওয়ায় টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড সিএনজি পাম্প থেকে গ্যাস নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁও এর উদ্দেশ্যে রওনা হলে শহরের কুমুদিনী কলেজ মোড় সড়কে স্পিড ব্রেকারে প্রচন্ড ঝাকুনি লাগে।

এ সময় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে মুর্হুতের মধ্যেই গাড়ীতে আগুন লেগে যায়। এতে গাড়ীতে থাকা নারায়ণগঞ্জের সোনারগাঁও চৌধুরীবাড়ী এলাকার অপহৃত স্কুলছাত্রী জান্নাতুল ফেরদৌস বন্যা (১৯), তার খালাতো ভাই ফারুক (৪২) এবং চাচাতো ভাই সিরাজুল ইসলাম (৫৫) আগুনে দগ্ধ হয়ে নিহত হয়। দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।

এ ঘটনায় গাড়ীতে থাকা নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার এসআই তানভীর (৩৩), এএসআই হাবিব (৩০), পুলিশ কনস্টেবল আজাহার (৪৫) ও মাইক্রোবাস চালক মুন্সিগঞ্জ জেলার গজারিয়া এলাকার আকতারকে (৩৫) উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মাইক্রোবাসটিতে চালকসহ মোট সাতজন ছিল।

/পি.এস

টাঙ্গাইল,গ্যাস সিলিন্ডার,বিস্ফোরণ,নিহত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close