• বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৪
  • ||

‘জ্যাম’ এর কারণে ঢাকায় ঋতুপর্ণা

প্রকাশ:  ২১ জুলাই ২০১৮, ২০:৩৯
বিনোদন প্রতিবেদক
প্রিন্ট

কিছুদিন আগে বাংলাদেশের ‘একটি সিনেমার গল্প’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করেন ওপার বাংলার দর্শকপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা। সেই সিনেমায় আ্লোচনায় আসতে পারেননি তিনি। তবে নতুন করে আবারও বাংলাদেশের সিনেমায় অভিনয় করছেন তিনি। নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘জ্যাম; প্রেমের চাটনি’ সিনেমাতে অভিনয় করবেন এই নায়িকা।

নতুন সিনেমা এবং একটি টেলিভিশনের নাচের প্রোগ্রামের জন্য কাল ঢাকা আসবেন ঋতুপর্ণা। এদিন রাজধানীর ঢাকা ক্লাবে ‘জ্যাম; প্রেমের চাটনি’ সিনেমার সংবাদ সম্মেলনে অংশ নেবেন তিনি। সেখানেই আনুষ্ঠানিকভাবে এই সিনেমায় তার অভিনয়ের ব্যাপারে ঘোষণা আসবে।

এই সিনেমাটি প্রয়াত চিত্রনায়ক মান্নার প্রযোজনা সংস্থা কৃতাঞ্জলি চলচ্চিত্র থেকে নির্মিত হবে। ছবিটিতে অন্যতম কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের জন্য বৃহস্পতিবার রাতে চুক্তিবদ্ধ হয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা।

‘জ্যাম; প্রেমের চাটনি’ প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর গল্প অবলম্বনে নির্মিত হবে। এর চিত্রনাট্য ও সংলাপ তৈরি করছেন পান্থ শাহরিয়ার। ২৩ জুলাই ঢাকা ক্লাবের সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং বিশেষ অতিথি হিসেবে থাকবেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

/আরকে

বাংলাদেশ,ঋতুপর্ণা,জ্যাম; প্রেমের চাটনি,ওবায়দুল কাদের,তারানা হালিম,চিত্রনায়ক মান্না
apps