• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

৩ এমপির বিরুদ্ধে আচারণবিধি ভঙ্গের অভিযোগ

প্রকাশ:  ২২ জুলাই ২০১৮, ০১:৫১
রাজশাহী প্রতিনিধি

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে তিন এমপির বিরুদ্ধে আচারণবিধি লংঘনের অভিযোগ উঠেছে। বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল পক্ষে শনিবার বিকেলে রিটানিং অফিসারের কাছে লিখিতভাবে এ অভিযোগ দেয়া হয়। বুলবুলের নির্বাচনী প্রধান এজেন্ট ও জেলা বিএনপির সভাপতি তোফাজ্জাল হোসেন তপু রিটানিং অফিসারের কাছে অভিযোগটি দাখিল করেন।

অভিযোগে বলা হয়েছে, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা ও নাটোর-২ সদর আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল রাজশাহী সিটি করপোরেশন এলাকায় এসে নৌকা প্রতীকের পক্ষে গণসংযোগ ও ভোট প্রার্থনা করেন। এতে সিটি করপোরেশনের নিয়ম অনুযায়ী আচরণবিধি ভঙ্গ করেছেন।

সম্পর্কিত খবর

    এছাড়াও কোন গ্রেপ্তারী পরোয়ানা ছাড়া ছয়জনকে নেতাকর্মীকে গ্রেপ্তার ও ভয়ভিতি দেখানোসহ আরও সাতটি অভিযোগ করা হয়েছে মেয়র প্রার্থী বুলবুলের পক্ষ থেকে। সেই সাথে সুষ্ঠু নির্বাচনী পরিবেশ সৃষ্টি করার লক্ষে দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করার দাবি জানানো হয়।

    গ্রেপ্তাকৃতরা হলেন, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মাইনুল ইসলাম হারু, ৯ নং ওয়ার্ড বিএনপি নেতা শিবলী, রাজপাড়া থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক হাফিজুল ইসলাম আপেল, মহানগর বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার ওয়ায়েস করনী ডায়মন্ড, ২৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ইফতিয়ার মাহমুদ বাবু ও ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি গোলাম নবী গোলাপ।

    রিটানিং অফিসার আমিরুল ইসলাম বলেন, অভিযোগ তদন্ত করা হবে। সত্যতা পাওয়া গেলে সংসদ সদস্যদের সতর্ক করাসহ বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close