• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৪
  • ||

‘শেখ হাসিনা যা বলেন অক্ষরে অক্ষরে তা পালন করেন’

প্রকাশ:  ২২ জুলাই ২০১৮, ২১:২৫
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা যা বলেন তিনি অক্ষরে অক্ষরে তা পালন করেন। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিনত হবে।

রোববার (২২ জুলাই) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সিংগাইর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত জনসভায় পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি প্রধান অতিথির বক্তেব্য এসব কথা বলেন।

তিনি বলেন, ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ পরিনত হবে উন্নত রাষ্ট্রে। তাই সবাইকে আগামী নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে দেশের উন্নয়নে কাজ করার জন্যে অনুরোধ করেন তিনি।

তিনি আরও বলেন, ডিসেম্বরেই নির্বাচন অনুষ্ঠিত হবে। নৌকা প্রতিক নিয়ে যারা নির্বাচনে আসবে তাদেরকেই সমর্থন দিবেন। আপনাদের এলাকায় বর্তমানে যারা সংসদ সদস্য হিসেবে আছে তারা বেশ পরিশ্রমী। তারা সংসদে আপনাদের কথা বলে। তারা সব সময় আপনাদের উন্নয়নের চেষ্টা করে।

মানিকগঞ্জ ২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ ১ আসনের সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয়, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড. গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক এ্যাড. আবদুস সালাম, জেলা প্রশাসক নাজমুস সাদাত সেলিম এবং পুলিশ সুপার রিফাত রহমান শামীমসহ আরও অনেকে।

/এসএফ

ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ,মানিকগঞ্জ
apps