• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

মওদুদকে কেন বিশ্বাস করেন, বিএনপি নেতাকর্মীদের কাদের

প্রকাশ:  ১১ আগস্ট ২০১৮, ১৬:০৯ | আপডেট : ১১ আগস্ট ২০১৮, ১৬:১৫
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এদেশের রাজনীতির বহুরূপী ব্যারিস্টার। কথায় কথায় যিনি দল ও রঙ বদলাতেন। কখনো সাহেব কখনো বিবি, কখনো বিবি কখনো সাহেব। তার নাম হলো মওদুদ আহমেদ।

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, এ লোকটাকে (স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদক) কেন বিশ্বাস করেন? সে আলতু-ফালতু কথা বলে। কিভাবে বেগম জিয়াকে হাসপাতালে রেখে এরশাদ সাহেবের দলে যোগ দিয়েছিলেন। এটা ইতিহাস।

শনিবার (১১ আগস্ট) দুপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতা মওদুদ আহমদকে উদ্দেশ্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, তিনি (মওদুদ) বলছেন, অতি দ্রুত দেশের রাজনৈতিক চিত্র বদল হবে। কিভাবে বদল হবে, কেন বদল হবে, কি কারণে বদল হবে? মওদুদ সাহেবদের কি ম্যাজিক আছে যে ম্যাজিক দিয়ে বদল করবেন? বদল হবে বাংলাদেশের জনগণের রায়ে নির্বাচনের মধ্য দিয়ে। কিন্তু অন্য কোনো উপায়ে বদল হওয়ার যে খোয়াব দেখছেন, এই রঙিন খোয়াব অচিরেই কর্পুরের মত হাওয়ায় মিলিয়ে যাবে।

কাদের বলেন, আপনারা বলছেন আওয়ামী লীগ সরকারের সময় শেষ। কিভাবে শেষ, রাতের অন্ধকারে কী বৈঠক করছেন? সরকার কে বদলাবে, জনগণ? জনগণ কী আপনারে চায়? নয় বছরেও কী বুঝেন না। দিন শেষ, আজকে বিএনপির নেতিবাচক রাজনীতির দিন শেষ। ধোকা দিয়ে বোকা বানাবেন, বাংলাদেশের জনগণ এতো বোকা নয়।

তিনি আরও বলেন, রাতের অন্ধকারে গোপন বৈঠক, আমরা জানি কোথায় কারা কারা বৈঠক করছেন। টেমস নদীর পাড়ে কখন কার সঙ্গে বৈঠক হচ্ছে; ব্যাংকক, দুবাইয়ে বসে কারা কোন গডফাদারের সঙ্গে বৈঠক করছেন। দেশেও রাতের অন্ধকারে বসে কোন বৈঠক হচ্ছে সব আমাদের নলেজে আছে। ধৈর্য ধরে আছি, মনিটর করছি। আরও খোঁজ খবর নিচ্ছি। সময়মতো ব্যবস্থা নেওয়া হবে।

/অ-ভি

আওয়ামী লীগ,সেতুমন্ত্রী,ওবায়দুল কাদের,মওদুদ আহমদ,বিএনপি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close