• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘আঁচলের তলায় জঙ্গিবাদ লালন করেন খালেদা জিয়া’

প্রকাশ:  ১৭ আগস্ট ২০১৮, ১৭:২৯
নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়া আঁচলের তলায় জঙ্গিবাদ লালন করেন। কেননা যখনই কোনো জঙ্গি পুলিশের এনকাউন্টারে মারা গিয়েছে তখনই মির্জা ফখরুল সাহেবরা এ নিয়ে প্রশ্ন তুলেছেন। তারাই হচ্ছে আজকে জঙ্গিগোষ্ঠীর প্রধান আশ্রয় দাতা, প্রশ্রয় দাতা।

শুক্রবার (১৭ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

হাছান মাহমুদ বলেন, রাষ্ট্রকে যারা হুমকির সম্মুখীন করে তাদের ব্যাপারে সব দলমত ঐক্যবদ্ধ থাকে। আজকে জঙ্গিগোষ্ঠী বাংলাদেশ রাষ্ট্রকে হুমকির মুখে ফেলেছিল, তাদের বিরুদ্ধে শেখ হাসিনা ব্যবস্থা গ্রহণ করেছেন। জঙ্গিদের অবদমিত করলেও জঙ্গিদের আশ্রয়দাতা এখনও সরব আছেন। এরা কারা? এরা হলো বিএনপি।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর কোমলমতি শিক্ষার্থীদের সব দাবি মেনে নেওয়ায় তারা ঘরে ফিরে গেলেও বিএনপি-জামায়াত ও ১/১১ এর কুশিলবরা থেমে নেই । তারা কোমলমতি শিক্ষার্থীদের নিয়ে এখনো ষড়যন্ত্রে লিপ্ত।

আ.লীগের মুখপাত্র বলেন, ষড়যন্ত্রকারীরা (বিএনপি-জামায়াত) অন্যদের আন্দোলনকে পরগাছার মতো আটকে ধরে থাকার চেষ্টা করেছে। প্রথমে তারা তেল গ্যাস কমিটির আন্দোলন এরপর কোটা আন্দোলন আর সবশেষ আমাদের কোমলমতি ছাত্রদের নিরাপদ সড়কের দাবিতে করা আন্দোলনে মিশে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছিলো। কিন্তু বরাবরের মতো সবখানেই ব্যর্থ হয়েছেন তারা।

এসময় আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট মোল্লা কাউছারের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন- সংগঠনের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথসহ সেচ্ছাসেবক লীগের মহানগর, থানা ও ওয়ার্ড়ের বিভিন্ন পর্যায়ের নেতারা।

-একে

ড. হাছান মাহমুদ,খালেদা জিয়া
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close