• বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫
  • ||

রোববার এরশাদ সুনামগঞ্জ যাবেন, ব্যাপক প্রস্তুতি চলছে

প্রকাশ:  ১২ সেপ্টেম্বর ২০১৮, ২১:০৪ | আপডেট : ১৩ সেপ্টেম্বর ২০১৮, ০৪:৪৩
সুনামগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ আগামী রোববার (১৬ সেপ্টেম্বর) সুনামগঞ্জে যাচ্ছেন। এ উপলক্ষে জেলা জাতীয় পার্টি ব্যাপক প্রস্তুতি নিচ্ছে।

দলের চেয়ারম্যানে সুনামগঞ্জ সফর সামনে রেখে বুধবার (১২ সেপ্টেম্বর) জেলা জাপার আহবায়ক পীর ফজলুর রহমান মিসবাহ এমপির বাসভবনে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা জাতীয় পার্টির সম্মেলনের কথা বলা হলেও এরশাদ কার্যত প্রাক নির্বাচনী সফরের জনসভায় বক্তব্য রাখবেন।

শহরের জুবিলী স্কুল মাঠের জনসভাকে স্মরণকালের বড় সমাবেশ করতে এমপি পীর ফজলুর রহমান মিসবাহ জেলা সদর ও বিশ্বম্ভরপুর উপজেলা থেকে ব্যাপক লোক সমাগম ঘটাতে চালিয়েছেন প্রচারণা। একের পর এক কর্মীসভা করছেন।গ্রাম ইউনিয়ন উপজেলা সদর সফর শুরু করছেন।

এর আগে পীর মিসবাহ পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীতে পাচ কিলোমিটার দীর্ঘ মিছিলে শহরে শোডাউন করে সবার কাছে তার জনপ্রিয়তাকে দৃশ্যমান করেছিলেন।

সুনামগঞ্জে এরশাদকে স্বাগত জানাতে নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। সাবেক প্রেসিডেন্টকে বরণ করে নিতে রঙবেরঙের ফেস্টুন-ব্যানারে সাজানো হচ্ছে জেলা শহর।

একাদশ সংসদ নির্বাচনের আগে দলীয় প্রধানের সুনামগঞ্জ সফর ও সম্মেলন সামনে রেখে গত কয়েকদিন ধরে ব্যস্ত সময় কাটাচ্ছেন জেলা জাপার আহ্বায়ক ও সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ। জেলা শহরের পাড়া-মহল্লা দলের নেতাকর্মীদের নিয়ে তিনি বৈঠক করছেন, নির্বাচনের আগে জাপা চেয়ারম্যানের এই সফররের গুরুত্ব তিনি তুলে ধরছেন তৃণমূলে।

জেলা জাপার সম্মেলন ও দলের চেয়ারম্যানের এ সফর সামনে রেখে ঐক্যবদ্ধভাবে উৎসবমুখর পরিবেশে কাজ করছেন স্থানীয় জাতীয় পার্টি সর্বস্তরের নেতাকর্মী ও সমর্থকরা।

সাবেক প্রেসিডেন্ট এরশাদের সাথে পার্টি মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বিশেষ অতিথি হয়ে যাচ্ছেন।

এনই/