• বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

ডিবি পরিচয়ে তুলে নেওয়া হয় তিন যুবককে, অভিযোগ স্বজনদের

প্রকাশ:  ১৪ সেপ্টেম্বর ২০১৮, ১৬:২০
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট

নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে তিন ঝুট ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে পূর্বাচল উপ-শহরের আলমপুর এলাকার ১১ নং ব্রিজ এলাকায় সড়কের পাশ থেকে ওই ৩ লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলো- রাজধানীর মহাখালী এলাকার শহীদুল্লাহ ছেলে মো: সোহাগ (৩২), মুগদা এলাকার মো: আব্দুল মান্নানের ছেলে শিমুল (৩১) ও ওই এলাকার আব্দুল ওয়াহাব মিয়ার ছেলে নুর হোসেন বাবু (৩০)। খবর পেয়ে নিহতের স্বজনরা থানায় এসে লাশ শনাক্ত করেন।

স্বজনদের দাবি, গত বুধবার বেড়াতে যাওয়ার পথে ডিবি পুলিশ পরিচয়ে তাদেরকে যাত্রীবাহী বাস থেকে নামিয়ে তুলে নিয়ে যাওয়া হয়। এর পর থেকে তারা নিখোঁজ থাকে। ওই বাসের সুপারভাইজার তাদের ফোন করে অপহরণের বিষয়টি জানান। নিহতরা কোন রাজনীতির সাথে জড়িত নয়। তারা গার্মেন্টের ঝুট ব্যবসা করতো।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, বৃহস্পতিবার দিবাগত রাতের যেকোনো সময় কে বা কারা ওই তিন যুবককে গুলি করে হত্যার পর সেখানে ফেলে রেখে যায়। তিনটি লাশেরই মাথা এবং শরীরের বিভিন্ন স্থানে গুলিবিদ্ধ রয়েছে। তাদের একজনের পকেটে ৬০ পিস ইয়াবা এবং আরেকজনের পকেটে একটি মানিব্যাগ পাওয়া গেছে।

তবে, কারা বা কী কারণে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে সে বিষয়ে কোন ধারণা করা যাচ্ছে না। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

/পি.এস

নারায়ণগঞ্জ,যুবক
apps