• বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৪
  • ||

নায়লা নাঈম বাংলাদেশের সানি লিওন, টাইমস অব ইন্ডিয়ার খেতাব (ভিডিও)

প্রকাশ:  ১৮ সেপ্টেম্বর ২০১৮, ০৪:১৮
বিনোদন ডেস্ক
প্রিন্ট

দেশের আলোচিত -সমালোচিত মডেল নায়লা নাঈম এবার জায়গা করে নিলেন ভারতীয় শীর্ষ গণমাধ্যম টাইমস অফ ইন্ডিয়াতে। ফেসবুকে নিজের খোলামেলা ও রগেরগে ছবি পোস্ট করে আলোচনায় ওঠে আসা এই মডেলকে 'বাংলাদেশের সানি লিওন' খেতাবও ভারতীয় গণমাধ্যমটি। যদিও আজকের বলিউড অভিনেত্রী সানি লিওন ছিলেন একসময়ের পর্ণতারকা, আর নায়লা নাঈম পেশায় একজন চিকিৎসক। খোলামেলা হয়ে একাধিক সিনেমায় আইটেম গার্ল হলেও নায়লাকে পর্ণফিল্মে কাজ করতে এখন পর্যন্ত দেখা যায়নি।

টাইমস অফ ইন্ডিয়াতেতে গত রোববার মডেল নায়লা নাঈমকে নিয়ে প্রকাশিত প্রতিবেদনে তাকে বাংলাদেশি সানি লিওন হিসেবে আখ্যা দিয়ে বলা হয়, নায়লাকে বাংলাদেশের সানি লিওন, নিজ দেশে তাকে সানি লিওন বলে ডাকা হয়। টাইমস অফ ইন্ডিয়া এক মিনিট ১৭ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করে যেখানে সানি লিওনের আবেদনময়ী ছবি গুলো স্থান পায়। পুরো ছবির কোলাজ ভিডিওর সাথে ক্যাপশন জুড়ে দেওয়া হয়। প্রতিবেদনে বলা হয় বাংলাদেশি সানি লিওন নায়লা নাঈমের প্রচুর ফ্যান ফলোয়ার্স,জনপ্রিয়তাও অত্যাধিক।

প্রতিবেদনটি নায়লা নাঈম তার ফেসবুক টাইম লাইনে শেয়ার করে উচ্ছাস প্রকাশ করে লিখেছেন, ‌‌'বাহ, টাইমস অফ ইন্ডিয়া সানি লিওনের সঙ্গে আমাকে তুলনা তাকে। যদিও আমি তাতে অনুসরণ করি না, তবে আমি তাকে পছন্দ করি এবং তার কৃতিত্বের জন্য শ্রদ্ধা করি।'

এনই/

naila,নায়লা নাঈম
apps