• বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮, ৩ কার্তিক ১৪২৫
  • ||

বিএনপি থেকে তিন কন্ঠশিল্পীর মনোনয়ন নিশ্চিত

প্রকাশ:  ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৫:৪৮
বিনোদন ডেস্ক
প্রিন্ট

নির্বাচনের আর বেশীদিন বাকী নেই। রাজনৈতিক দলগুলো এরই মাঝে শুরু করেছে দৌড়ঝাঁপ। কে বা কাকে দেয়া হবে দলীয় মনোনয়ন তাই নিয়ে চলছে হিসাব নিকাশ। অনেক দল আবার দেশের সাংস্কৃতিক অঙ্গনের প্রতিষ্ঠিত তারকাদেরকে বেছে নিচ্ছে দলীয় মনোনয়নের জন্য।

এরই মাঝে শোনা গেল, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) থেকে আসন্ন সংসদ নির্বাচনে মনোনয়ন পাচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন । তার মনোয়ন প্রায় চূড়ান্ত। তিনি নীলফামারী ৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসন থেকে প্রার্থী হচ্ছেন বলে জানা গেছে।

অন্যদিকে, জনপ্রিয় কণ্ঠশিল্পী কনকচাঁপার মনোনয়ন প্রায় নিশ্চিত বলে জানা গেছে। তিনি সিরজাগঞ্জ-১ আসন থেকে বিএনপি'র মনোয়ন পাচ্ছেন দলটির শীর্ষ পর্যায়ে কনকচাঁপার মনোনয়ন নিশ্চিত হয়ে গেছে। আরেক কণ্ঠশিল্পী মনির খান। জনপ্রিয় এই কণ্ঠশিল্পীর মনোনয়ন প্রায়ই নিশ্চিত ছিল। সেই নিশ্চয়তা এবার জোরালো হলো। পাশাপাশি ঝিনাইদহ-৩ আসন থেকে বিএনপির প্রার্থী হচ্ছেন কণ্ঠশিল্পী মনির খান।

আন্দোলনের পাশাপাশি নির্বাচনী প্রস্তুতির অংশ হিসেবে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দল ও জোটের সম্ভাব্য প্রার্থীদের একটি খসড়া তালিকা তৈরি করে রেখেছে বিএনপি। গণমাধ্যমের হাতে আসা ওই তালিকায় দেখা যায় জনপ্রিয় কণ্ঠশিল্পী বেবী নাজনীন, কনকচাঁপা ও মনির খানের নাম ও তাদের যে আসন থেকে নির্বাচন করবেন।

এদিকে যদি শরীক দলগুলোর সাথে সমঝোতা করে এই আসনের কোনো একটিও ছেড়ে দিতে না হয় তাহলে বিএনপি থেকে এই তিন কণ্ঠশিল্পী নির্বাচন করবেন বলে একটি সূত্র নিশ্চিত করেছে।

/এ আই

কনকচাঁপা,বেবী নাজনীন,মনির খান,বিএনপি