• বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮, ২৮ অগ্রহায়ণ ১৪২৪
  • ||

ধাওয়ানের ব্যাটে এগিয়ে যাচ্ছে ভারত

প্রকাশ:  ১৮ সেপ্টেম্বর ২০১৮, ১৯:২০
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট

এশিয়া কাপের চতুর্থ ম্যাচে বুধবার মুখোমুখি হয়েছে ভারত ও হংকং। ‘এ’ গ্রুপের ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৫টায় শুরু হওয়া ম্যাচে টস জিতে ভারতকে আগে ব্যাটিংয়ে পাঠিয়েছে হংকং। ওপেনার শিখর ধাওয়ানের ব্যাটে ভালো শুরু পেয়েছে আসরের বর্তমান চ্যাম্পিয়নরা।

এই প্রতিবেদন লেখার সময় ২০ ওভার শেষে ভারতের স্কোর ১ উইকেটে ১০৯। ১৯.৪ ওভারে ১০০ রানের কোটা পূরণ করেছে দলটি। ধাওয়ান তুলে নিয়েছেন ওয়ানডে ক্যারিয়ারের ২৬তম ফিফটি। ৫৬ রান নিয়ে ব্যাট করছেন ধাওয়ান। ২৯ রান নিয়ে ব্যাট করছেন আম্বতি রাইডু।

হংকং গ্রুপে নিজেদের দ্বিতীয় ও শেষ ম্যাচে মাঠে নেমেছে। অন্যদিকে ভরত মাঠে নেমেছে নিজেদের প্রথম ম্যাচে। পাকিস্তানের বিপক্ষে হংকং তাদের প্রথম ম্যাচটিতে হেরেছে ৮ উইকেটে। আসরে টিকে থাকতে হলে এই ম্যাচে জয় তুলে নিতে হবে তাদের। অবশ্য হংকং ভারতকে হারাবে এই আশা সয়ং হংকং সমর্থকরাও করে কিনা সন্দেহ। তবে খেলাটা তো ক্রিকেট। শেষ বলে যেখানে কিছু নেই।

‘বি’ গ্রুপ থেকে অবশ্য ইতিমধ্যে সুপার ফোরের দুই দল নিশ্চিত হয়ে গেছে। এক ম্যাচ হাতে থাকতেই বাংলাদেশ ও আফগানিস্তান পেয়ে গেছে দ্বিতীয় পর্বের টিকিট। আর এই দুই দলের কাছে হেরে বিদায় নিয়েছে শ্রীলঙ্কা।

/রবিউল

এশিয়া কাপ,ভারত,হংকং,শিখর ধাওয়ান
apps