• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জনগণ দুর্নীতিবাজকে রক্ষায় আন্দোলন করবে না : হানিফ

প্রকাশ:  ১৯ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৯
নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, আন্দোলন করে কোনো দুর্নীতিবাজকে মুক্ত করা যাবে না। দেশের মানুষ কোনো দুর্নীতিবাজকে রক্ষায় আন্দোলন করবে না। বেগম খালেদা জিয়াকে আদালতে আইনি লড়াইয়ের মাধ্যমে মুক্ত করতে হবে। অথবা অপরাধ স্বীকার করে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চেয়ে আবেদন করতে পারেন।

বুধবার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর আগারগাঁও ইসলামিক ফাউন্ডেশনের প্রধান কার্যালয়ে ইমাম প্রশিক্ষণ একাডেমি আয়োজিত প্রশিক্ষণপ্রাপ্ত ইমামদের পাঁচদিনব্যাপী রিফ্রেসার্স প্রশিক্ষণ কোর্সের তৃতীয় ব্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

হানিফ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু দেশে ইসলামের জন্য সবচেয়ে বেশি কাজ করেছেন। বঙ্গবন্ধুর পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামের জন্য বেশি কাজ করেছেন। তিনি একমাত্র রাষ্ট্রপ্রধান যিনি একযোগে সারাদেশে ৫৬০টি মডেল মসজিদ করছেন। সারাদেশে ১০১০টি দারুল আরকাম মাদরাসা করেছেন। কওমি সনদের স্বীকৃতির মাধ্যমে কওমি আলেমদের সরকারি চাকরিতে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করেছেন।

আওয়ামী লীগের এ নেতা বলেন, ইসলাম পৃথিবীর শ্রেষ্ঠ ধর্ম। ইসলাম কখনো সন্ত্রাস ও জঙ্গিবাদকে সমর্থন করে না। দেশের কওমি ও আলিয়ার ছাত্ররা জঙ্গিবাদে জড়িত হতে পারে না। জঙ্গিবাদে জড়িত অনেকে আধুনিক স্কুল ও ইংলিশ মিডিয়াম স্কুলের ছাত্র। এর পেছনে কাজ করছে জামায়াত। জামায়াত দেশকে পাকিস্তান বানানোর চেষ্টা করছে। এরা বাংলাদেশ ও ইসলামের শত্রু।

ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক সামীম মেহাম্মদ আফজাল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। এ সময় ইসলামিক ফাউন্ডেশনের পরিচালক লুৎফর রহমান সরকার, ইমাম প্রশিক্ষণ একাডেমির পরিচালক জালাল আহমদ, পরিচালক একেএম ফজলুর রহমানসহ ফাউন্ডেশনের ঊর্ধ্বতন কর্মকর্তা এবং চার শতাধিক ইমাম উপস্থিত ছিলেন।

-একে

মাহবুব-উল আলম হানিফ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close