• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘অজুহাত দেখিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র বাদ দেন’

প্রকাশ:  ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৭:২৮ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৩০
লালমনিরহাট প্রতিনিধি

বিশ দলীয় রাজনৈতিক জোটকে উদ্দেশ্যে করে নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন, অজুহাত দেখিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র বাদ দিয়ে নির্বাচনে অংশ নিন। আগামী নির্বাচনে যারা অংশ নেবে তাদের নিয়েই নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্ত্রী বলেন, আ.লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশ অনেক এগিয়ে গেছে। তারই ধারবাহিকতায় বুড়িমারী স্থল বন্দর হওয়ার পর স্থলবন্দরে আয় বেড়েছে প্রায় ৪৬ কোটি টাকা। এছাড়া স্থল বন্দরের ব্যবসায়ীদের সাথে মত বিনিময় করে জানতে পেরেছি এখানে কি কি কাজ বাকি রয়েছে এবং এসব কাজ যত তাড়াতাড়ি করা যায়, আমরা করবো।

শনিবার (২২ সেপ্টেম্বর) দুপুরে লালমনিরহাটের বুড়িমারী স্থল বন্দরের হলরুমে উন্নয়ন ও গতিশীলতা আনতে উপদেষ্ঠা কমিটির সভা শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

শাহজাহান খান বলেন, বুড়িমারী স্থল বন্দরের ওয়্যার হাউজ, বুড়িমারী থেকে চ্যাংরাবান্ধা পর্যন্ত ২ কি. মি. রেললাইন পুনঃস্থাপন, ৫ কি. মি. রাস্তা ৪ লেনে উন্নতিকরণ, যাত্রী পরিবহন ও পারাপারের সুবিধার্থে আর্ন্তজার্তিক বাস টার্মিনাল নির্মাণ, বন্দরে সার্বক্ষণিক বিদ্যুৎ রাখতে জেনারেটর বা বিদ্যুৎ গ্রীড সাব স্টেশন নির্মাণ, বন্দরে ব্যাংকিং সেক্টরের লেনদেনের বুথের ব্যবস্থা করা হবে।

বন্দরের উন্নয়ন ও গতিশীলতা আনতে উপদেষ্ঠা কমিটির সভায় আরও উপস্থিত ছিলেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মোতাহার হোসেন এমপি, নওগাঁ ৬ আসনের এমপি ইসরাফিল আলম, স্থল বন্দরের চেয়ারম্যান অতিরিক্ত সচিব তপন কুমার চক্রবতি, লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মতিয়ার রহমান, জেলা প্রশাসক শফিউল আরিফ, পুলিশ সুপার রশিদুল ইসলাম ও পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুল প্রমুখ।

এদিকে শনিবার বিকেলে জেলার হাতীবান্ধা উপজেলায় ডাকবাংলো মাঠে উপজেলা আ.লীগ আয়োজিত এক কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান।

ওএফ

নির্বাচন,অজুহাত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close