• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

ফেনীতে আ.লীগের পথসভা

ঐক্যের সমাবেশে ১ হাজার লোকও নেই : কাদের

প্রকাশ:  ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৯:০১ | আপডেট : ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১৪
ফেনী প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশ আ.লীগ মুক্তিযুদ্ধের নেতৃত্ব দানকারী এদেশের সর্ববৃহৎ দল। যুক্তরাষ্ট্রের একটি সংস্থা আই.আর.আই এর জরিপে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখনো ৬৬% জনপ্রিয় আর আওয়ামী লীগ ৬৪% জনপ্রিয় দল। তাই আওয়ামী লীগকে বাদ দিয়ে কোন জাতীয় ঐক্য হবে না। মহানগর নাট্যমঞ্চে নামসর্বস্ব প্রায় ৩০টি দলের জাতীয় ঐক্যের সমাবেশ এক হাজার লোক উপস্থিত হয়নি। তাদেরকে জনসভার জন্য সোহরাওয়ার্দী উদ্যানে উম্মুক্ত মঞ্চ করার সুযোগ করে দেবো। কিন্তু তাদের সেই সাহস নেই।

শনিবার (২২ সেপ্টেম্বর) বিকালে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঢাকা থেকে সড়ক পথে কক্সবাজারের উদ্দেশ্যে রোড মার্চ উপলক্ষে ফেনীতে শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্ত্বরে আয়োজিত আ.লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, বিএনপি আন্দোলন করতে পারে না। তা প্রমাণ হয়েছে তাদের নেতাদের বক্তব্যে। বিএনপি নেতারা ঈদের পরে আন্দোলন বলেই ১০ বছর পার করেছেন। দেখতে দেখতে ১০ বছর মানুষ বাঁচে কয় বছর, আন্দোলন হবে কোন বছর? মির্জা ফখরুল সাহেব আন্দোলনের কি খবর?

জনসভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আ.লীগের সভা পতিমন্ডলীর সদস্য আবদুল মতিন খসরু, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবদুস সবুর।

ফেনী জেলা আ.লীগের সভাপতি আবদুর রহমান বিকম এর সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন ফেনী জেলা আ.লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি, আ.লীগ জাতীয় পরিষদ সদস্য ও ফেনী জেলা পরিষদের চেয়ারম্যান আজিজ আহমদ চৌধুরী, মহিলা আ.লীগ সভাপতি জাহানারা বেগম সুরমা এমপি, জেলা আ.লীগ সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আকরামুজ্জামান, সহ-সভাপতি আকরাম হোসেন হুমায়ুন, খায়রুল বাশার তপন, সদর উপজেলা আ.লীগ সভাপতি করিম উল্যাহ বিকম, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আবদুল করিম, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, ফেনী জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, আ.লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সম্পাদক সাইফুদ্দিন নাছির, জহির উদ্দিন মাহমুদ লিপটন, পরশুরাম উপজেলা আলীগ সভাপতি কামাল উদ্দিন মজুমদার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ফেনী জেলা ছাত্রলীগ সভাপতি এম সালাহ উদ্দিন ফিরোজ প্রমুখ।

জনসভায় নৌকা প্রতীক হাতে হাজার হাজার নেতাকর্মী উপস্থিতি লোকে লোকারণ্য হয়ে উঠে।

সেতুমন্ত্রী আরও বলেন, বিএনপি এখন নালিশ পার্টিতে পরিণত হয়েছে। তারা কূটনৈতিক ও বিদেশিদের কাছে নালিশ করেও কোন লাভ না দেখে জাতিসংঘের মহাসচিব আমন্ত্রণ জানিয়েছে বলে যে প্রচারণা চালিয়েছে তা ভুয়া, ভুয়া, ভুয়া।

ওএফ

জাতীয় ঐক্য,নির্বাচন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close