• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শনিবার ঢাকা দখলের অভিযান শুরু আ’লীগ জোটের

প্রকাশ:  ২৫ সেপ্টেম্বর ২০১৮, ২০:৩৭
নিজস্ব প্রতিবেদক

রাজধানী ঢাকা দখলে রাখার ঘোষণা দিয়েছে ক্ষমতাসীন আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪-দলীয় জোট। জোটের পক্ষ থেকে বলা হয়েছে আগামী শনিবার থেকে আমরা মাঠে নামবো। আমরা দেখবো- জোটের কারা মাঠে নামবে আর কারা নামবে না?

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে মহানগর ১৪ দলের সমাবেশ প্রস্তুতি সভায় এই হুঁশিয়ারি দেন ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, ঢাকা এর আগেও আমাদের দখলে ছিল। ইনশা আল্লাহ, আগামীতেও ঢাকা আমাদের দখলে থাকবে। শুধু ঢাকা নয়, সারা বাংলাদেশ শেখ হাসিনার দখলে থাকবে।

নাসিম আরও বলেন, আপনারা এলাকায় প্রস্তুত থাকবেন, যেন ওই অপশক্তি (বিএনপি) মাঠে নামতে না পারে। ওদের মাঠে প্রতিহত করবেন, রাস্তায় প্রতিহত করবেন। চক্রান্তকারীরা মাঠে নামবে। আমরা দেখবো- কারা মাঠে নামবে আর কে নামবে না। আগামী এক মাস আপনাদের কোনো কাজ নেই। ১৪ দলের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে পাড়া-মহল্লায় আপনারা সজাগ থাকবেন। কোনো চক্রান্ত নৈরাজ্য হলে জনগণকে সঙ্গে নিয়ে ইনশা আল্লাহ আমরা প্রতিহত করবো’ যোগ করেন।

তিনি বলেন, আমরা এবার চাই প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন হোক। কিন্তু যখন দলছুট রাজনীতিবিদরা যাদের আদর্শের কোনো ঠিকানা নেই, দলের কোনো স্থায়ী ঠিকানা নেই, তারা গণতন্ত্রের কথা বলে... তখন আমাদের সন্দেহ হয় আবারো সেই অসৎ চক্রান্ত শুরু হয়ে গেছে।

এদিন নাসিম ২৯ সেপ্টেম্বরের সমাবেশ সফল করার আহ্বান জানান। এ আহ্ববানে তিনি বলেন, আপনারা ১৪ দলের প্রোগ্রামে আসবেন। সেখানে আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও ১৪ দলের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। ঢাকার প্রতিটি ঘরে ঘরে এ বার্তা পৌঁছে দিতে হবে। ২৯ তারিখ ১৪ দলের সমাবেশ। আপনারা আপনাদের এমপিকে নিয়ে ঘরে ঘরে পৌঁছে যান।

/রবিউল

আওয়ামী লীগ,বঙ্গবন্ধু এভিনিউ,মোহাম্মদ নাসিম
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close