• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

রাতে রবের বাসায় ফখরুলদের বৈঠক

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০১৮, ১০:০৯
নিজস্ব প্রতিবেদক

বৃহত্তর জাতীয় ঐক্যের রূপরেখা ও ঐক্যবদ্ধ কর্মসূচি চূড়ান্ত করতে বৈঠক করেছেন বিএনপি, জাতীয় ঐক্য প্রক্রিয়া ও যুক্তফ্রন্টের নেতারা। সোমবার (০৮ অক্টোবর) রাত ৯টায় উত্তরায় জেএসডির সভাপতি আ স ম আবদুর রবের বাসায় এ বৈঠক হয়।

বৈঠকে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, আ স ম আব্দুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

জানা গেছে, বিএনপি ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার যৌথ কর্মসূচি এবং কর্মপন্থা ঠিক করতেই এই বৈঠক হয়।

বৈঠকের একপর্যায়ে রাত সাড়ে ১১টার দিকে মওদুদ আহমদ সাংবাদিকদের জানান, শিগগিরই আনুষ্ঠানিক কর্মসূচি ঘোষণা করা হবে।

লিখিত বক্তব্যে তিনি বলেন, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক নির্বাচন আদায়ের লক্ষ্যে আন্দোলন করার জন্য আমরা যুক্তফ্রন্ট, জাতীয় ঐক্য প্রক্রিয়া ও বিএনপি ঐকমত্যে পৌঁছেছি। অবিলম্বে আমরা আনুষ্ঠানিকভাবে আমাদের লক্ষ্য ও কর্মসূচি ঘোষণা করব।

এর আগে রোববার (০৭ অক্টোবর) রাতে বিএনপি নেতা ড. খন্দকার মোশাররফ হোসেনের গুলশানের বাসায় তারা বৈঠক করেন।

এতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, জেএসডি সভাপতি আ স ম আব্দুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিকল্প ধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, জেএসডির তানিয়া রব, গণফোরামের কার্যকরি সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মহসীন মন্টু, আ ব ম মোস্তফা আমীন ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী উপস্থিত ছিলেন।

/অ-ভি

আ স ম আবদুর রব,ফখরুল,বৈঠক,জাতীয় ঐক্য
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close