• মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১ কার্তিক ১৪২৫
  • ||

পাপের ফল পেয়েছে বিএনপি, এভাবেই দলটি বিলীন হবে: নাসিম

প্রকাশ:  ১২ অক্টোবর ২০১৮, ১৬:০৭
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আওয়ামী লীগের সমাবেশে গ্রেনেড হামলা মামলায় বিএনপি পাপের ফল পেয়েছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম। এভাবেই একদিন দলটি (বিএনপি) বিলীন হবে বলে মন্তব্য করেন তিনি।

শুক্রবার দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যাালয়ে ১৪ দলের বেঠক শেষে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

১৪ দলের মুখপাত্র বলেনম, বিএনপি গণতন্ত্র ও স্বাধীনতার শত্রু। গণতন্ত্রের হত্যাকারী ও স্বাধীনতা বিরোধীদের আশ্রয় দিয়েছে। আমরা মনে করি, এই রায়ের মধ্যে দিয়ে বাংলার জনগণের প্রত্যাশা পূরণ হয়েছে। এর রায়ের মধ্যে দিয়ে বিএনপিকে বাংলার জনগণ প্রত্যাখ্যান করেছে।

তিনি আরো বলেন, আমি ধন্যবাদ জানাই আদালতকে। আদালত রায়ের পর্যবেক্ষণে বলেছেন দেশের নেতৃত্বে শূন্য করতেই এই বর্বরোচিত হামলা করা হয়েছে। আদালতের পর্যবেক্ষণের সাথে দেশের ১৬ কোটি মানুষ একমত। কয়েকজন খুনি বিশ্বাস ঘাতকদের দোসর ছাড়া। সমগ্র জাতি এ ব্যাপারে একমত।

মন্ত্রী বলেন, আল্লাহর অশেষ রহমতে আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেদিন বেঁচে গিয়েছিলেন। আইভি রহমানসহ ২৪ জনকে আমরা হারিয়েছি। এই দুঃখ-বেদনা দীর্ঘ একযুগ ধরে আমরা বহন করে এসেছি। বিএনপি জামায়াত সেদিন ক্ষমতায় ছিল। খালেদা সেদিন প্রধানমন্ত্রী ছিলেন। স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের পূর্ণমন্ত্রীর দায়িত্বে ছিলেন তিনি। ২১ আগস্টের হামলার বিচারতো দূরের কথা, তদন্ত পর্যন্ত করা হয়নি। এটা এখন ইতিহাসের অংশ হয়ে গেছে।

বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন ১৪ দলের মুখপাত্র আওয়ামী লীগের সভাপতিমন্ডলির সদস্য স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। এ সভায় ২১ আগস্ট গ্রেনেড হামলার রায়কে স্বাগত জানিয়ে আদালতকে ধন্যবাদ জানানো হয়।

নাসিম,বিএনপি