• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মেসিহীন আর্জেন্টিনাকে পেয়ে খুশি নেইমার

প্রকাশ:  ১৬ অক্টোবর ২০১৮, ১২:০৫
স্পোর্টস ডেস্ক

রাশিয়া বিশ্বকাপের পরে আর্জেন্টিনার জার্সিতে আর দেখা যায়নি মেসিকে। ধরাণা করা হয় জাতীয় দল থেকে সাময়িক অবসরে রয়েছেন তিনি। মেসিকে ছাড়াই ব্রাজিলের বিপক্ষে খেলতে হচ্ছে আর্জেন্টিনাকে। দলে আর্জেন্টিনা দলে মেসি না থকেলেও ব্রাজিল দলে ঠিকই খেলবেন নেইমার।

মঙ্গলবার (১৬ অক্টোবর) রাতে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে সৌদি আরবের জেদ্দায় আর্জেন্টিনার মুখোমুখি হতে যাচ্ছে ব্রাজিল। ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচের যে আলাদা উত্তাপ থাকে তার কতটুকুই থাকবে মেসিবিহীন আজকের ম্যাচে, তা সময়ই বলে দেবে।

এদিকে মেসি না থাকায় বেশ খুশি মেজাজে আছেন নেইমার। চিরপ্রতিদ্বন্দ্বীদের হারানো বড় সুযোগও দেখছেন তিনি। তবে প্যারিস সেন্ট জার্মেইর এই তারকা প্রতিপক্ষকে আবার একেবারেই হালকা করে দেখছেন না। তার মতে প্রতিভাবান আলবিসেলিস্তা দলে পাওলো দিবালার মতো তরুণ স্ট্রাইকার যে কোনো দলের জন্য হুমকি।

এই ম্যাচের আগে নেইমার বলেন, যারা ফুটবল ভালোবাসে, তারা মেসির অনুপস্থিতি ভালোভাবে নেবে না। তবে আমাদের জন্য এটি দারুণ। আমরা কখনোই আর্জেন্টিনার এই দলটিকে হালকা করে দেখছি না। কেননা এই দলে দিবালার মতো খেলোয়াড় রয়েছে, যাকে আমি সত্যিই পছন্দ করি। সুতরাং আমাদের সতর্ক থাকতে হবে।

তিনি আরও বলেন, এটি কঠিন ম্যাচই হবে। সবাইকে শতভাগ দিয়ে খেলতে হবে। আমি মনে করি এ ম্যাচে কোনো ফেবারিট দল নেই।

সাম্প্রতিক সময়ে বেশ পারফর্ম করেছেন দুই দল। ইরাককে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে আর্জেন্টিনা আছে ফুরফুরে মেজাজে। আর সৌদি আরবকে ২-০ গোলে হারিয়ে ব্রাজিলও নিজেদের গুছিয়ে নিয়েছে।

/রবিউল

আর্জেন্টিনা,ব্রাজিল,মেসি,সৌদি আরব
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close