• শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮, ২ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

জাতীয় ঐক্যের নামে দেশবিরোধী ষড়যন্ত্র শুরু হয়েছে: আইনমন্ত্রী

প্রকাশ:  ১৯ অক্টোবর ২০১৮, ১৯:৪৬
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, স্বাধীনতা বিরোধীদের সঙ্গে জাতীয় ঐক্যের নামে দেশবিরোধী ষড়যন্ত্র শুরু হয়েছে। যে ঐক্য স্বাধীনতাবিরোধীদের কথা বলে সেই ঐক্যের সাথে বাংলার জনগণ যাবে না।

শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া কসবায় উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমরা গণতন্ত্রে বিশ্বাসী। যারা রাজনীতি করেন তারা ঐক্য করেন, আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু যে ঐক্য নীতিহীন, যে ঐক্য বাংলাদেশের বিরুদ্ধে যায়, যে ঐক্য স্বাধীনতাবিরোধীদের কথা বলে সেই ঐক্যের সাথে বাংলার জনগণ যাবে না। জাতীয় ঐক্যের নামে দেশে ষড়যন্ত্র চলছে।

মন্ত্রী আরো বলেন, বাংলাদেশকে তলাবিহীন ঝুড়ি থেকে পৃথিবীর মানচিত্রে শেখ হাসিনা সরকার উন্নয়নের রোল মডেল করেছেন। আগামী নির্বাচনে শিক্ষক হিসেবে নয়, একজন সাধারণ মানুষ হিসেবে ভালো-মন্দ যাচাই বাছাই করে সাদাকে গ্রহণ করবেন বলে প্রত্যাশা করি।’

এ সময় মন্ত্রী আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করেন।

কসবা পৌর উচ্চ বিদ্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো. আবু ইউসুফ ভূইয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আনিসুল হক ভুইয়া, উপজেলা নির্বাহী অফিসার হাসিনা ইসলাম, আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক এমজি হাক্কানী, আইনমন্ত্রীর এপিএস রাশেদুল কাউসার জীবন, রুহুল আমীন ভুইয়া, কাজী আজহারুল ইসলাম, কসবা পৌর মেয়র মো. এমরান নউদ্দিন জুয়েল, কসবা উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মো. মুরাদ সরকার, উপজেলা যুবলীগের সভাপতি এমএ আজিজ ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন ও সাধারণ সম্পাদক আফজাল হোসেন রিমন প্রমুখ।

আইনমন্ত্রী
apps