• বুধবার, ২১ নভেম্বর ২০১৮, ৭ অগ্রহায়ণ ১৪২৫
  • ||

মঈনুল বললেন, তারেকের নেতৃত্ব ধ্বংসেই ড. কামালকে আনছি!

প্রকাশ:  ২৩ অক্টোবর ২০১৮, ০৪:৫৪ | আপডেট : ২৩ অক্টোবর ২০১৮, ০৭:১৯
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

টিভির লাইভ টকশো’তে সাংবাদিক-লেখিকা মাসুদা ভাট্টিকে বাজে মন্তব্য করায় মানহানির মামলায় গ্রেফতার ব্যারিস্টার মঈনুল হোসেনের সঙ্গে মজুমদার নামে এক ব্যক্তির ফোনালাফ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে ড. কামাল হোসেন ও তারেক রহমান প্রসঙ্গে বিভিন্ন কথাবার্তা ওঠে এসেছে। বলা হচ্ছে, ড. কামাল ও তারেককে নিয়ে কথা বলা কণ্ঠস্বরটি সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ব্যারিস্টার মঈনুল হোসেনের ।

সোমবার (২২ অক্টোবর) রাতে ১০টার দিকে উত্তরায় জেএসডি সভাপতি আ স ম আব্দুর রবের বাসা থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।তার আগেই ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে এই ফোনালাপ ছড়িয়ে পড়ে। সেখানে মজুমদার নামে ওই ব্যক্তির সঙ্গে ব্যারিস্টার মঈনুলকে বলতে শোনা যায়, ‘তারেক রহমানের নেতৃত্ব ‘ধ্বংস’ করার জন্য (বিএনপি জোটের) নেতৃত্বে আনা হয়েছে ড. কামাল হোসেনকে’।

নিচে এ ফোনালাপ তুলে ধরা হলো---

মঈনুল: কী খবর মজুমদার সাহেব?

মজুমদার: জ্বী, স্লামেকুম স্যার। কেমন আছেন স্যার আপনি?

মঈনুল: আছি, জেলের ভাত কয়েকদিন খেতে হবে আমাকে। সেজন্য রেডি হইতেছি।

মজুমদার: আচ্ছা আচ্ছা...

মঈনুল: আজকেতো বেইল (জামিন) নিয়া আসলাম, কেস করছে দুইটা। আরও একটা নাকি করছে। মামলা- কামলা দিয়ে এরা...মামলা-কামলার নামে হইলো রাজনীতি।

মজুমদার: (হাসি)

মঈনুল: করুক দেখি...। একটা মেয়েলোক যে এতো বাজে হইতে পারে, আমিতো জানতাম না।

মজুমদার: (হাসতে হাসতে) ... স্যার, আরেকটা নিউজ স্যার, এটা একটা রিউমার উঠছে যে, আপনি আর ড. কামাল সাহেব মিলে নাকি লন্ডন যাচ্ছেন, তারেকের সঙ্গে মিটিং করার জন্য?

মঈনুল: (অস্পষ্ট স্বরে) অ্যাঁ বাদ দেন...

মজুমদার: (হাসি) হ্যাঁ স্যার?

মঈনুল: তারেকের সঙ্গে আমরা মিটিং করতে যাবো! এটা কোথাকার ছাগল?... গোট না কাউ? ড. কামালসহ তারেকের কাছে যাবো...! আমরা তারেকের নেতৃত্ব ধ্বংস করার জন্য ড. কামালকে আনছি।...আচ্ছা দোয়া কইরেন।

মজুমদার: (হাসতে হাসতে) জ্বী স্লামালেকুম স্যার। ভালো থাকবেন।

এনই/

ব্যারিস্টার মঈনুল
apps