• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

যতই শর্ত দিক, নির্বাচনে আসার বিকল্প নেই বিএনপির: তোফায়েল

প্রকাশ:  ১০ নভেম্বর ২০১৮, ১৫:৫১
ভোলা প্রতিনিধি

আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি যত কথা বলুক এবং যত শর্ত দিক নির্বাচনে আসা ছাড়া তাদের কোনো বিকল্প নেই। তাদের সাথে আমাদের কথা হয়েছে। তারা চায় একটি উপদেষ্টা মন্ডলী ও সরকার, তারা চায় সংসদ ভেঙে দিয়ে নির্বাচন হউক, যেটা সংবিধানে নেই। তাদের এসব দাবি সংবিধান পরিপন্থী। তারা জনসভা করতে পারবে। সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া তাদের কাউকে গ্রেফতার করা হবে না।

শনিবার (১০ নভেম্বর) দুপুরে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল বলেন, ২০০১ সালের নির্বাচনে বিএনপি ক্ষমতায় আসার পর ভোলায় আওয়ামী লীগ নেতা- কর্মীরা বাড়িতে থাকতে পারে নাই। তাদেরকে ঢাকায় গিয়ে থাকতে হয়েছে। এমনকি বাবা-মায়ের মৃত্যুর পর জানাযায় পর্যন্ত আসতে পারে নাই। আবার যদি বিএনপি ক্ষমতায় আসে তাহলে দেশের কি অবস্থা হবে তা কেউ ভাবতে পারবে না। সুতরাং প্রতেকটা ঘরকে আওয়ামী লীগের দুর্গে পরিণত করতে হবে।

বাণিজ্যমন্ত্রী সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বঙ্গবন্ধুর হত্যার বিচার, ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচার, যুদ্ধাপরাধীদের বিচার করে বাংলাদেশকে তিনি কলঙ্কমুক্ত করেছেন।

ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- মিসেস আনোয়ারা তোফায়েল, ভোলা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, ভোলা পৌরসভার মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির, যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মো. শফিকুল ইসলাম প্রমুখ।

/পি.এস

ভোলা,তোফায়েল,নির্বাচন,বিএনপি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close