• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

একই আসনে নাজমুল হুদা আ’লীগ, মেয়ে অন্তরা চান বিএনপির মনোনয়ন

প্রকাশ:  ১৪ নভেম্বর ২০১৮, ১৮:১৬ | আপডেট : ১৫ নভেম্বর ২০১৮, ০৩:১১
নিজস্ব প্রতিবেদক

নিজেকে অাগাগোড়া পাল্টে ফেলে বিএনপির সাবেক মন্ত্রী ব্যারিস্টার নাজমুল হুদা এখন আওয়ামী লীগ ঘরানার রাজনীতিক। তৃণমূল বিএনপি নামে দল গঠনের চেষ্টায় ব্যর্থ এই নেতা এখন পথ চলছেন বাংলাদেশ জাতীয় জোট নামে নতুন ব্যানারে একলা পথেই পথ চলছেন। নিজের দল বাদ দিয়ে ঢাকা-১ (দোহার নবাবগঞ্জ) আসনে ভোটে নামতে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন চেয়ে ফরম কিনেছেন। আওয়ামী লীগের একসময়ের কঠোর সমালোচক এখন নৌকার পাটাতনে ঠাই পেতে চান। রাজনীতিতে দিকভ্রান্ত ব্যারিস্টার নাজমুল হুদার কর্মকাণ্ড পায়নি তার পরিবারের সদস্যদের সমর্থন।এটা বোঝা গেল বিএনপি থেকে একই আসনে প্রার্থী তার মেয়ে অন্তরা সেলিমা হুদার মনোনয়ন পত্র কেনার মধ্য দিয়ে।

ব্যরিস্টার নাজমুল হুদার আওয়ামী লীগের মনোনয়ন চাইলেও তার মেয়ে অন্তরা সেলিমা হুদা ও সাবেক প্রেস সেক্রেটারি তারেক হোসেনও নির্বাচন করতে চান বিএনপি থেকে।

ঢাকা-১ (দোহার নবাবগঞ্জ) আসনের বিএনপির সাবেক এমপি ও মন্ত্রী নাজমুল হুদা নিজের দল বাদ দিয়ে তিনি মনোনয়ন চেয়ে ফরম কিনেছেন আওয়ামী লীগ থেকে। নিজ এলাকা ছাড়াও ঢাকা-১৭ আসনের জন্যও মনোনয়ন কিনেছেন তিনি। যদিও ওই আসনে মহাজোটের প্রার্থী জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকেই সমর্থন পাবে ক্ষমতাসীন দলের। নাজমুল হুদা আওয়ামী লীগ থেকে মনোনয়ন চাইলেও তার বড় মেয়ে অ্যাডভোকেট অন্তরা সেলিমা হুদা বুধবার তার প্রতিনিধির মাধ্যমে বিএনপির মনোনয়ন ফরম কিনেছেন। তার পক্ষে ফরম কেনেন দোহার থানা যুবদলের সাবেক সহ-সভাপতি ইসমাইল হোসেন।

তিনি বলেন, বাবা নাজমুল হুদা দল পরিবর্তন করলেও তার মেয়ে অন্তরা হুদা বিএনপিতেই আছেন। খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে তিনি সক্রিয়। দল মনোনয়ন দিলে বিজয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী তিনি।

একই আসনে বিএনপি থেকে মনোনয়ন ফরম কিনেছেন ব্যারিস্টার নাজমুল হুদার সাবেক প্রেস সচিব তারেক হোসেন। তিনি বলেন, আমরা বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। দীর্ঘ ৩০ বছর এই দলের সঙ্গে আছি। আমার স্যার (নাজমুল হুদা) দলত্যাগ করলেও আমরা বিএনপি ত্যাগ করিনি। বিএনপির সঙ্গে ছিলাম ও আছি। বিএনপির সাবেক মন্ত্রী হেভিওয়েট নেতা ব্যারিস্টার নাজমুল হুদা আওয়ামী লীগের মনোনয়ন চাইলেও তার মেয়ে অন্তরা সেলিমা হুদা ও সাবেক প্রেস সেক্রেটারি তারেক হোসেন দু’জনই নির্বাচন করতে চান বিএনপি থেকে।

এনই

নাজমুল হুদা,অন্তরা হুদা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close