• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ফখরুল, মান্না, রিজভীর বিরুদ্ধে আইনী ব্যবস্থা চান হাছান মাহমুদ

প্রকাশ:  ১৬ নভেম্বর ২০১৮, ১৬:৫৮
নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ও নাগরিক ঐক্যের আহ্বাহয়ক মাহমুদুর রহমান মান্নার বিরুদ্ধে আইনী ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।

তিনি বলেছেন, শুধু যারা হামলার সঙ্গে যুক্ত তাদেরই নয়, যারা হামলার মদদদাতা তাদেরও অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক। আর এই হামলা নিয়ে মির্জা ফখরুল, মাহমুদুর রহমান মান্না, রিজভীসহ যারা মিথ্যাচার করছে, তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হোক।

শুক্রবার (১৬ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘বিএনপি’র আগুন সন্ত্রাস, জঙ্গিবাদ ও নৈরাজ্যের প্রতিবাদ’ শীর্ষক সমাবেশ ও মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, নির্বাচনে অংশগ্রহণ করার ঘোষণা দেওয়ার পর নির্বাচন ভণ্ডুল করার লক্ষ্যেই বিএনপি নির্বাচন কমিশনে গিয়ে নির্বাচন পেছানোর দাবি করলো। এরপর বিএনপি কার্যালয়ের সামনে বিনা উসকানিতে পুলিশের ওপর ইট-পাটকেল নিক্ষেপই শুধু নয়, ঘেরাওয়ের মাধ্যমে নির্লজ্জ হামলা করে তিনটি গাড়ি পুড়িয়ে দেওয়া হলো, পথচারীদের ওপর হামলা করা হলো। তাদের নির্বাচন পেছানোর দাবি, বিএনপি অফিসের সামনে আগুন সন্ত্রাস ও হামলা একই সূত্রে গাঁথা।

তিনি বলেন, বাঁশ আর লাঠি নিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করতে যাওয়ার মানে হচ্ছে, সংঘাত সৃষ্টির প্রস্ততি নিয়েই বিএনপি নেতাকর্মীরা তাদের কার্যালয়ের সামনে হাজির হয়েছিল।

ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতার হোসেন, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন টয়েল প্রমুখ।

/আরাফাত

হাছান মাহমুদ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close