• শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮, ১ পৌষ ১৪২৫
  • ||

রোববার থেকে বিএনপির মনোনয়ন সাক্ষাৎকার

প্রকাশ:  ১৬ নভেম্বর ২০১৮, ২৩:২৩
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী বাছাইয়ে বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার শুরু হচ্ছে রোববার থেকে। বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে দলের পার্লামেন্টারি বোর্ড মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবে। দলের স্থায়ী কমিটির সদস্যরাই এ বোর্ডের সদস্য।

শুক্রবার রাতে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বিএনপির মনোনয়ন প্রত্যাশীদের বিভাগভিত্তিক সাক্ষাৎকারে সময়সূচি ঘোষণা করেন।

তিনি জানান, রোববার সকাল ৯টা থেকে বেলা দেড়টা পর্যন্ত রংপুর বিভাগ এবং বেলা আড়াইটা থেকে রাজশাহী বিভাগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার হবে। ২০ নভেম্বর মঙ্গলবার সকালে চট্টগ্রাম, বিকালে কুমিল্লা ও সিলেট এবং ২১ নভেম্বর বুধবার সকালে ময়মনসিংহ বিভাগ ও ফরিদপুর এবং বিকালে ঢাকা বিভাগের সাক্ষাৎকার হবে।

দলের পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বিভাগওয়ারী সাক্ষাৎকারের সময়ে মনোনয়নপ্রত্যাশীরা তাদের সমর্থকদের সঙ্গে আনতে পারবেন না। এ নির্দেশনা না মানলে তা প্রার্থীর অসদাচরণ হিসেবে গণ্য হবে।

সাক্ষাৎকারের সময়ে সংশ্লিষ্ট মহানগর ও জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, সংশ্লিষ্ট বিভাগের সাংগঠনিক ও সহ সাংগঠনিক সম্পাদকরা উপস্থিত থাকবেন। মনোনয়ন প্রত্যাশীদের আবেদন ফরম জমার রশিদ সাক্ষাৎকারের সময় সঙ্গে আনতে বলা হয়েছে।

এনই

বিএনপি,মনোনয়ন
apps