• বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮, ২৯ অগ্রহায়ণ ১৪২৪
  • ||

‌‌‘রাজনীতি করি মানুষের সেবা করে আল্লাহকে খুশি রাখতে’

প্রকাশ:  ১৯ নভেম্বর ২০১৮, ২৩:০২
নারায়নগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমান বলেছেন, ফতুল্লা-সিদ্ধিরগঞ্জে এতো উন্নয়ন করার পরও যদি বিএনপির এমপি হয় তাহলে মানুষ বলবে, শামীম ওসমান একটা পাগল ছিল। শুধু শুধু এতো উন্নয়ন করেছেন, কিন্তু এমপি তো হতে পারলেন না।

সোমবার (১৯ নভেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জের কদমতলীতে নির্বাচনী গণসংযোগকালে এক পথসভায় এসব কথা বলেন তিনি। শামীম ওসমান বলেন, গতবার এমপি হয়ে সারা দেশে সবার চেয়ে বেশি কাজ করেছি আমি। এবারও সবার চেয়ে বেশি কাজ করেছি। আমার নির্বাচনী এলাকায় ৭ হাজার ৪০০ কোটি টাকার কাজ করেছি। এরপরও যদি অন্য কেউ এমপি হয়ে যায় তাহলে সে এসে কাজ করবে না। কারণ সে ভাববে কাজ করে কোনো লাভ নাই। নির্বাচনের আগে কিছু অনুদান এবং ৫ কোটি টাকা খরচ করবে। এরপর নির্বাচন শেষে ৫ বছরে ২০০ কোটি টাকা নিয়ে যাবে।

তিনি বলেন, অনেকে নির্বাচনের আগে এলাকায় এসে নাটক করবে। স্কুলে যাবে, বলবে কি হয়েছে? স্কুলে চেয়ার-টেবিল নাই, আমারে বলবেন না? এসব বলে উনি বলবেন, এই নেন দুই লাখ টাকা। রাতে যাবে গরিব, অভাবী মানুষের বাসায়। কাপড় দেবে, লুঙ্গি দেবে, শাড়ি দেবে। আর লুঙ্গি, শাড়ির নিচে টাকা দিয়ে বলবে, ভোট টা দেবেন ধানের শীষে। এভাবে সে আপনার-আমার ঈমান কেনবে। আমি কোনোদিন ঈমান কেনব না। যে ঈমান কিনে ও বেঁচে তাকে আখেরাতে আল্লাহর কাছে জবাব দিতে হবে। আমি রাজনীতি করি মানুষের সেবা করে আল্লাহকে খুশি করার জন্য।

গণসংযোগকালে তার সঙ্গে উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নাসিক প্যানেল মেয়র-২ ও ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলী হোসেন আলা, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নিপু ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল প্রমুখ।

/এসএফ

নারায়ণগঞ্জ,শামীম ওসমান
apps