• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

‘সিঙ্গাপুরে যাচ্ছেন না এরশাদ’

প্রকাশ:  ২৮ নভেম্বর ২০১৮, ১৫:১৬
নিজস্ব প্রতিবেদক

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ সিঙ্গাপুরে যাচ্ছেন না বলে জানিয়েছেন দলটির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার।

বুধবার (২৮ নভেম্বর) দুপুরে জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে অনুষ্ঠিত এক ব্রিফিংয়ে তিনি এ কথা জানান।

রুহুল আমিন হাওলাদার বলেন, এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন। তিনি নিয়মিত চিকিৎসায় সিএমএইচে আছেন। দীর্ঘদিন ধরেই সিঙ্গাপুরে চিকিৎসা নেন এরশাদ কিন্তু বর্তমান অবস্থায় তার সিঙ্গাপুরে চিকিৎসা নেওয়ার দরকার নেই।

তিনি বলেন, একটি কুচক্রী মহল হীন উদ্দেশ্যে জাতীয় পার্টির বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের অপপ্রচার চালাচ্ছে, এর সঙ্গে সত্যের কোনও সম্পর্ক নেই।

জাপা মহাসচিব বলেন, চক্রটি কিছু মানুষকে ভাড়া করে এনে জাতীয় পার্টির নেতাদের বিরুদ্ধে বিষোদগার করছে। জাতীয় পার্টি একটি বড় দল। সবাইকে মনোনয়ন দেওয়া সম্ভব না। আবার মহাজোটের কথা বিবেচনায় রেখেও ছাড় দিতে হচ্ছে। তাই অনেকেই মনোনয়ন না পেয়ে, ক্ষোভে অসত্য এবং বানোয়াট অভিযোগ তুলছেন।

জাতীয় পার্টির মনোনয়ন না পেয়ে একটি মহল হীন উদ্দেশ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে উল্লেখ করে তিনি আরও বলেন, জাতীয় পার্টির শীর্ষ নেতাদের চরিত্র হননের অপচেষ্টা চালাচ্ছে। তবে মানুষের মাঝে গ্রহণযোগ্যতা আছে, নির্বাচনের সামর্থ্য আছে এবং জয়ী হওয়ার সম্ভাবনা আছে, তাদেরই মনোনয়ন দেওয়া হয়েছে জাতীয় পার্টি থেকে।

এ পর্যন্ত ২২০ জনকে জাতীয় পার্টির পক্ষ থেকে মনোনয়নের চিঠি দেওয়া হয়েছে বলে জানান রুহুল আমিন হাওলাদার। তিনি বলেন, মহাজোটের বিষয়টি আলাপ-আলোচনার মাধ্যমে অনেক দূর এগিয়েছে। মহাজোটে কোনও বিভ্রান্তি নেই।

জাতীয় পার্টি মহাজোটের অংশ হিসেবেই নির্বাচনে অংশ নেবে জানিয়ে জাপা মহাসচিব আরও বলেন, আগামী ৯ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের সময় মহাজোটের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে।

/অ-ভি

সিঙ্গাপুর,হুসেইন মুহম্মদ এরশাদ,নির্বাচন,জাতীয় পার্টি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close