• বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মনোনয়নবঞ্চিতদের তোপের মুখে ডা. জাফরুল্লাহ

প্রকাশ:  ০৯ ডিসেম্বর ২০১৮, ২০:৩৫
নিজস্ব প্রতিবেদক

গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের সামনে মনোনয়নবঞ্চিত প্রার্থীর নেতাকর্মীদের তোপের মুখে পড়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। এসময় বিক্ষুব্ধ নেতাকর্মীদের সামনে পরে তিনি বলেন মনোনয়ন দেওয়া তার বিষয় না, তিনি বিএনপির কেউ নন।

রোববার (৯ ডিসেম্বর) গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ের সামনের সড়কে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বিএনপির চেয়ারপারসনের কার্যালয় থেকে বের হতেই ডা. জাফরুল্লাহ চৌধুরীকে ঘিরে ফেলেন কুমিল্লা-৪ আসনে বিএনপির মনোনয়নবঞ্চিত মঞ্জুরুল আহসান মুন্সির সমর্থকরা। ওই আসনটি বিএনপি ছেড়ে দিয়েছে ঐক্যফ্রন্টের শরিক দল জেএসডিকে। সেখানে ধানের শীষ নিয়ে লড়বেন জেএসডির সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী পাশ কাটিয়ে যেতে চাইলে বারবার তার পথরুদ্ধ করেন মঞ্জুরুল আহসান মুন্সির কর্মীরা।

এ সময় ঐক্যফ্রন্ট নেতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, ‘আমি বিএনপির কেউ নই। মনোনয়ন দেওয়া না দেওয়া তাদের দলীয় বিষয়।’

তিনি আরও বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের স্বার্থে অনেক কিছু করা হয়েছে। পরবর্তীতে সমন্বয় সাধন করা হবে। জোট ক্ষমতায় গেলে কাউকে চাইলে সরাসরি মন্ত্রীও বানাতে পারে। সুযোগতো আছেই।

পরে উপস্থিত মুন্সির সমর্থকরা জাফরুল্লাহ চৌধুরীর সামনে থেকে সরে গেলে তিনি ঘটনাস্থল ত্যাগ করেন।

এর আগে শনিবার (৮ ডিসেম্বর) সন্ধ্যায় মনোনয়ন না পাওয়া এহছানুল হক মিলন, তৈমুর আলম খন্দকার ও সেলিমুজ্জামান সেলিমের অনুসারী কর্মী-সমর্থকেরা গুলশান কার্যালয়ের সামনে বিক্ষোভ করেন এবং কার্যালয় ভাঙচুর করেন। তাঁরা কার্যালয়ের প্রধান ফটকে লাথি মারেন, ধাক্কা দেন, ইটপাটকেল ছুড়ে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। তাদের ছোড়া ইটের আঘাতে কার্যালয়ের জানালার কাচ ভেঙে যায়। রাতেও তাদের এই বিক্ষোভ চলছিল।

পরে রোববার সকাল থেকেও একই জায়গায় বিক্ষোভ শুরু করেন বিএনপির নেতাকর্মীরা।

পিবিডি/আরিফ

বিএনপি,মনোনয়নবঞ্চিত,ডা. জাফরুল্লাহ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close