• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

কাদেরের সব আছে, ভোট নেই: মওদুদ

প্রকাশ:  ১১ ডিসেম্বর ২০১৮, ১৮:৪২ | আপডেট : ১১ ডিসেম্বর ২০১৮, ১৯:০৮
নোয়াখালী প্রতিনিধি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ইঙ্গিত করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, মন্ত্রী বাহাদুর যখন এলাকায় আসেন, বিরাট বহর নিয়ে আসেন,তার আগে পিছনে পুলিশ থাকে। আইনের মধ্যে আছে কোন মন্ত্রী,এমপি নির্বাচনের তফসিল ঘোষণার পর সরকারের কোন সুযোগ সুবিধা নিতে পারবেনা। কিন্তু তারা আইনের উর্ধ্বে, তারা আইনকে ভঙ্গ করে, তাদের বেলায় আইন প্রয়োগ করা যায় না। আইন শৃঙ্খলা বাহিনীর উপায় নেই, কিন্তু আমাদের বেলায় তারা খুব সজাগ। যাদের জনপ্রিয়তা নেই তারা এসব করেন।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) বিকাল ৫টায় কোম্পানীগঞ্জ উপজেলার সরকারি মুজিব কলেজ গেইটে নির্বাচনী পথ সভায় তিনি এসব কথা বলেন।

মওদুদ আহমদ বলেন, তারা জানে তাদের পিছনে দেশের মানুষ নেই। ২০১৪ সালে জনগণ ভোট দিতে পারে নাই। ভোট বিহীন মন্ত্রী,এমপি, এখনো তাদের ভোট নাই, ভোট নাই, ভোট নাই। কোম্পানীগঞ্জে যত উন্নয়ন হয়েছে,সকল উন্নয়নের বৃত্তি আমার হাতে গড়া, এর কৃতিত্ব অন্য কেউ নিতে পারবেনা। এই জালিম সরকার গণতন্ত্র ও ভোটের অধিকার হরণ করেছে। তাদের সাফল্যের মধ্যে প্রথম কৃতিত্ব হচ্ছে গণতন্ত্রকে ধ্বংস করা দ্বিতীয় হল জনগণের ভোটের অধিকার হরণ করা। ভোট ছাড়া এমপি, ভোট ছাড়া মন্ত্রী তিনি আবার বহর নিয়ে আসেন, মিথ্যাচার করেন, তিনি আবার বলেন আমি নাকি এলাকার কোন উন্নয়ন কাজ করি নাই। আমি এ এলাকার অনেক অনেক যুবককে চাকরি দিয়েছি, কিন্তু কোন পয়সা নেয় নাই। এ আমলে তাদের কর্মিদের পিয়নের চাকরি দিয়েছেন, জনপ্রতি ৫লাখ ও নার্সের জন্য ১০ লাখ টাকা নিয়ে চাকরি দিয়েছেন, টাকা ছাড়া চাকরি দেন নাই।

এ সময় ওবায়দুল কাদের’র বক্তব্যের কঠোর সমালোচনা করে মওদুদ আহমদ আরও বলেন, আপনার কোন জনপ্রিয়তা নেই এই এলাকায়। আপনার সব কিছু আছে,কিন্তু ভোট নেই। আপনার পুলিশ আছে, প্রশাসন আছে, হাজার হাজার কোটি টাকা আছে কিন্তু আপনার ভোট নেই। যদি আপনি ভোটে বিশ্বাস করেন, গণতন্ত্র বিশ্বাস করেন, তাহলে আসেন শান্তিপূর্ণ ভাবে ভোট করেন। আপনারা ভোটারদের কাছে যান,আমরা ভোটারদের কাছে যাব, ভোটারা যাকে ইচ্ছা তাকে,যাকে খুশি তাকে ভোট দিবে। আর যদি হাঙ্গামা করেন বাধা দেন,প্রতিবন্ধকতা সৃষ্টি করেন,গাড়ি চেক করেন, তাহলে বুঝে নিতে হবে নেব আপনারা নির্বাচনের পরাজয় এখনই গ্রহণ করে ফেলেছেন। আপনারা নির্বাচনের দিন পর্যন্ত অপেক্ষা করতে রাজি নয়। সেজন্য আপনারা সন্ত্রাসের পথ বেচে নিয়ে,প্রতিবন্ধকতা সৃষ্টি করছেন। কারণ আপনারা জানেন সুন্দর পথে গেলে সু-পথে গেলে আপনারা ভোট পাবেননা। এই নির্বাচনে আমরা জয় লাভ করতে না পারলে তারা বেগম জিয়াকে বিষ খাইয়ে মেরে ফেলবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, সাবেক এমপি ও মওদুদ আহমদ’র সহধর্মীনি হাসনা জসিম উদ্দিন মওদুদ কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হাজী আবদুল হাই সেলিম,উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, পৌর বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী,উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম প্রমূখ।

পিবিডি/আরিফ

মওদুদ আহমদ,নির্বাচন,ওবায়দুল কাদের
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close