• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিএনপি ক্ষমতার স্বাদ পেলে এক লাখ মানুষ হত্যা করবে: তোফায়েল

প্রকাশ:  ১২ ডিসেম্বর ২০১৮, ১৬:১৪
ভোলা প্রতিনিধি

আওয়ামী লীগ উপদেষ্টা মণ্ডলীর সদস্য, বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি একটি নিষ্ঠুর দল। ২০০১ সালে বিএনপি সারাদেশে সীমাহীন অত্যাচার করেছে যা অকল্পনীয়। মানুষ সেই অত্যাচার নির্যাতন আর ধর্ষণের কথা ভুলেনি। সেই অত্যাচারের জবাব ব্যালেটের মাধ্যমে বাংলার মানুষ দিবে। তারা একবার ক্ষমতার স্বাদ পেলে এক লাখ মানুষ হত্যা করবে। তাই যারা দেশকে পিছিয়ে নিতে চেয়েছিলো তাদের নয়, দেশের মানুষ নৌকাতেই ভোট দিবে।

বুধবার (১২ ডিসেম্বর) দুপুরে শহরের গাজীপুর রোডস্থ তার নিজ বাসভবনে সাংবাদিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বাংলাদেশ বিশ্বে মর্যাদাশালী দেশ ও উন্নয়নের রোল মডেল। আওয়ামী লীগ দেশে যে উন্নয়ন করেছে তা আর কোন সরকার করেনি। বিএনপি ক্ষমতার সময় দেশে কোন উন্নয়ন করেনি।

তোফায়েল বলেন, আমরা দেশে ব্যাপক উন্নয়ন করেছি। আমাদের ভোলার ৪টি নির্বাচনী এলাকায় অনেক কাজ হয়েছে। ভোলার সবচেয়ে গুরুত্বপূর্ণ কাজ ছিল, ভোলাকে নদীর হাত থেকে রক্ষা করা। ভাঙন রোধে ৩ হাজার ২০০ কোটি টাকার কাজ হয়েছে। এখন আর নদী ভাঙন সমস্যা নেই।

তিনি আরও বলেন, ১৯৭০ সাল থেকে আমি ভোলার উন্নয়ন নিয়ে স্বপ্ন দেখছি। একে একে আমার সব স্বপ্ন পূরণ হচ্ছে। এখন আমার একটি স্বপ্ন বাকি আছে সেটি হলো ভোলা-বরিশাল ব্রিজ করা। সেটার কাজ শুরু হয়েছে।

কিন্তু ভোলায় বিগত দিনে বিএনপির সংসদ সদস্য মোশারেফ হোসেন শাজাহান পানিসম্পদ প্রতিমন্ত্রী ছিলেন, মেজর হাফিজ পানিসম্পদ মন্ত্রী ছিলেন, কিন্তু তাঁরা ভাঙন প্রতিরোধে কোনো কাজ করেনি। আমি আসা করি আগামী নির্বাচনে ভোলার মানুষ দেশের উন্নয়নের কথা চিন্তা করে চারটি আসনেই নৌকা মার্কায় ভোট দিবে।

সংবাদ সম্মেলনে ভোলা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব ও যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু উপস্থিত ছিলেন।

/পি.এস

ভোলা,তোফায়েল,বিএনপি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close