• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

‘সাংবাদিকদের অপমান করায় ড. কামালকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে’

প্রকাশ:  ১৪ ডিসেম্বর ২০১৮, ১৮:৪০
নিজস্ব প্রতিবেদক

জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রীর তথ্যবিষয়ক উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, রাজাকার, আলবদর, আলশামস পাকিস্তানিদের ধারার জামায়াত-শিবির ও বিএনপির কাছ থেকে কত টাকা খেয়ে সাংবাদিকদের অপমান করেছেন? তার মুখোশ উন্মোচন করে দিতে হবে।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে বিএফইউজে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ইকবাল সোবহান চৌধুরী বলেন, ড.কামাল হোসেন শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে জামায়াত প্রসঙ্গে প্রশ্ন করায় এক সাংবাদিকের বিরুদ্ধে বিষোদগার করেছেন। সাংবাদিককে তিনি বলেছেন, কত টাকা খেয়ে সে এ প্রশ্ন করছে, তিনি সাংবাদিকের পরিচয় জেনে চিনে রাখছেন বলে শাসিয়েছেন। সাংবাদিকদের অপমান করার জন্য তাকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

বিএফইউজের সভাপতি মোল্লা জালালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য দেন বিএফইউজে মহাসচিব শাবান মাহমুদ, ডিইউজে সভাপতি আবু জাফর সূর্য, বিএফইউজের যুগ্ম মহাসচিব আবদুল মজিদ, ডিইউজের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান উজ্জ্বল, ডিইউজের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মুস্তাফিজুর রহমান, সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান ও ডিইউজের বিভিন্ন ইউনিটের নেতারা।

প্রসঙ্গত, শুক্রবার সকালে শহীদ বুদ্ধিজীবী দিবস উপলক্ষে মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্দা জানানোর পর ড. কামাল হোসেনকে এক সাংবাদিক জামায়াত প্রসঙ্গে প্রশ্ন করলে তিনি রেগে যান। ওই সাংবাদিককে তিনি বলেন, এ প্রশ্ন করার জন্য কত টাকা দেয়া হয়েছে। তিনি রিপোর্টারকে চিনে রাখছেন বলেও মন্তব্য করেন।

/পিবিডি/আরাফাত

বিএফইউজে,ইকবাল সোবহান চৌধুরী,ড. কামাল হোসেন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close