• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

শুধু আ’লীগ নয়, সবার ভোট চাই: তোফায়েল

প্রকাশ:  ১৪ ডিসেম্বর ২০১৮, ১৯:৪৬
ভোলা প্রতিনিধি

শুধু আওয়ামী লীগ নয় সকলের ভোট চান তোফয়েল আহমেদ। তিনি বলেন, আমি যদি এলাকার প্রধান সমস্যা নদী ভাঙন রোধ করতে পারি, ঘরে ঘরে বিদ্যুৎ দিতে পারি তাহলে আমি কি আপনাদের একটি ভোট পেতে পারি না? এলাকার উন্নয়নের স্বার্থে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে আবারো ক্ষমতায় আনার আহবান জানান তিনি।

শুক্রবার (১৪ ডিসেম্বর) সদর উপজেলার রাজাপুর জনতা বাজারে আয়োজিত পথ সভায় এসব কথা বলেন ভোলা-১ আসনের আওয়ামী লীগ প্রার্থী ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ।

এসময় বিএনপি ও জাতীয় পার্টির তিন শতাধিক নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

তিনি ঐক্যফ্রন্ট নেতা ড.কামাল হোসেনের সমালোচনা করে বলেন, ৭১’রে যারা বুদ্ধিজীবিদের হত্যা করেছে। সেই হত্যাকারীদের সাথে ড.কামাল হোসেন ঐক্য গঠন করেছেন।

তিনি আরও বলেন, ২০০১ সালের পর বিএনপি অনেক অন্যায়-অত্যাচার করেছে, তারা নির্বাচনে প্রার্থী হলেও নির্বাচনী মাঠে আসেন না, তারা মানুষের হামলা নির্যাতন করে ভয়ে আছেন, কারণ জনগণ তাদের প্রশ্ন করার জন্য প্রস্তুত আছে, তারা কি জবাব দিবেন।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপি সারাদেশে এতো অত্যাচার করেছে, তারা আবার ক্ষমতায় এলে আগের চেয়ে আরো বেশী অত্যাচার করবে। এ সময় মন্ত্রী দলমত নির্বিশেষে সকলকে নৌকা মার্কায় ভোট দেয়া আহবান জানান।

রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রুহুল আমিন পাটেয়ারীর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

/পি.এস

ভোলা,আ’লীগ,উন্নয়ন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close