• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
  • ||

‘মওদুদ ভাই, ওই দিন চ্যালা গেয়্যা’

প্রকাশ:  ১৫ ডিসেম্বর ২০১৮, ১৮:১০
নোয়াখালী প্রতিনিধি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মওদুদ সাহেব ২০০১ সালে সিরাজপুর স্কুল কেন্দ্রে দাঁড়িয়ে সকাল ১০টার সময় বলেছেন, এখন ১০টা বাজে, এখনো ভোট শেষ হয় নাই? হে মিয়া তো এ রকম ভোট আগেও করছে। হে মিয়ার ভোট এগারোটার আগে শেষ। মওদুদ সাহেব, মওদুদ ভাই, ওই দিন, ওই দিন চ্যালা গেয়্যা, ওই দিন আর আসবে না। শেখ হাসিনা সবাইকে ডিজিটাল বানিয়ে ফেলেছেন।

শনিবার (১৫ ডিসেম্বর) নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের গাংচিলে এক পথসভায় তিনি এসব কথা বলেন।

মওদুদ আহমদকে উদ্দেশ্য করে কাদের বলেন, এ হলো ধোঁকাবাজ। উপরে একটা, ভিতরে আরেকটা। আমাদের উপরে নিচে, সব সমান, আমরা মিথ্যা কথা বলতে জানি না। তিনি আবারও মিথ্যাচার করছেন।

তিনি বলেন, মওদুদ সাহেব ভোটে জিতে কোন দিন আমার বাড়িতে যায়নি, একটি ফোনও করেননি। জোর করে করে ভোট নিছে। ২০০৮ সালে আমি ভোটে জিতে প্রথম তার বাড়িতে যাই। কারণ উনি আমার হাজার হাজার হাজার কর্মীকে এলাকা ছাড়া করেছেন। আমার নেতাকর্মী প্রতিশোধ নেবে। সেজন্য তার বাড়িতে গিয়ে আমি নেতাকর্মীকে বলেছি, আমি প্রতিশোধ নেব না। আমার বৃদ্ধ মা রিক্সা করে ভোট দিতে এসেছিল। আমার মাকে তাড়িয়ে দিয়েছিল, আমার বউকে কেন্দ্র থেকে বের করে দিয়েছিল। আমি সে প্রতিশোধ নেব না।

এ সময় আরও উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের শিল্পও বাণিজ্য বিষয়ক সম্পাদক নাজমুল হক নাজিম, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খাঁন, সরকারি মুজিব কলেজ ছাত্রলীগে সহ-সভাপতি রাসীদুস সালমান তানিম প্রমুখ।

/পিবিডি/আরাফাত

ওবায়দুল কাদের,ব্যারিস্টার মওদুদ আহমদ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close