• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||

বগুড়াকে বিভাগ বানাবো: মির্জা ফখরুল

প্রকাশ:  ১৫ ডিসেম্বর ২০১৮, ১৯:৫৫
বগুড়া প্রতিনিধি

বিএনপির মহাসচিব ও বগুড়া-০৬ আসনে (সদর) ধানের শীষের প্রার্থী মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি ক্ষমতায় গেলে বগুড়ায় বিভাগ বানানোসহ সিটি কর্পোরেশন, বিশ্ববিদ্যালয়, পূর্ণাঙ্গ বিমান বন্দর ও শিক্ষিত বেকারদেরকে চাকরি না হওয়া পর্যন্ত বেকার ভাতা দেয়া হবে।

শনিবার (১৫ ডিসেম্বর) নির্বাচনী এলাকায় গণসংযোগের দ্বিতীয় দিনে বিভিন্ন ইউনিয়নে পথসভায় মির্জা ফখরুল এসব ঘোষণা দিয়েছেন।

মির্জা ফখরুল বলেন, গত ১০ বছরে বগুড়ার কোন উন্নয়ন হয়নি। এই সরকার বগুড়াবাসীকে উন্নয়ন থেকে বঞ্চিত করেছে। বিএনপি ক্ষমতায় আসলে বগুড়াকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে উন্নয়ন করা হবে। আর এজন্য দরকার খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা।

ধানের শীষে ভোট চেয়ে তিনি বলেন, বেগম খালেদা জিয়ার প্রতিনিধি আমি। আপনারা ধানের শীষে ভোট দিয়ে বিএনপিকে ক্ষমতায় আনতে পারলেই খালেদা জিয়ার মুক্তি সম্ভব।

বগুড়া সদরের সাবগ্রাম, রাজাপুর, শাখারিয়া, লাহিড়ীপাড়া, নামুজা, গোকুল, নুনগোলা, নিশিন্দারা,এরুলিয়া ও ফাপোড় ইউনিয়নের ১৫টি স্থানে পথ সভায় বক্তব্য রাখেন মির্জা ফখরুল ইসলাম। প্রতিটি পথসভা পরিণত হয় জনসভায়। মির্জা ফখরুল ভোটারদের সাথে করমর্দন করে কুশল বিনিময় করেন।

মির্জা ফখরুল ইসলামের গণসংযোগকালে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা একেএম মাহবুবর রহমান, জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা ছাড়াও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বগুড়া সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহমেদ খান রুবেল জানান, ফাপোড় ইউনিয়নের কৈচড় বাজারে পথসভা শেষে মির্জা ফখরুল ইসলাম আলমগীর ঢাকার উদ্দেশ্যে বগুড়া ত্যাগ করেন।

/এসএফ

বিএনপি,বগুড়া
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close