• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে মারধর, সেই এসআই প্রত্যাহার (ভিডিও)

প্রকাশ:  ১৪ জানুয়ারি ২০১৯, ১৫:২২
ভোলা প্রতিনিধি

ভোলা শহরের বাংলাস্কুল মোড়ে মোটরসাইকেলের কাগজপত্র যাচাইয়ের সময় বোরহানউদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক আওলাদ হোসেনকে বেধড়ক মারধর করার অভিযোগে সেই এসআইকে সাময়িক প্রত্যাহারসহ তার বিরুদ্ধে বিভাগীয় মামলা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে জেলা পুলিশ সুপার মো. মোকতার হোসেন জানান, রোবববার (১৩ জানুয়ারি) বিকালের এ ঘটনায় রাতেই সদর থানার এএসআই শাহ আলমের বিরুদ্ধে তারা এই ব্যবস্থা নেন।

আওলাদ জানান, সে নিজে ও তার এক বন্ধু ছাত্রলীগ নেতা দুটি আলাদা মোটরসাইকেল যোগে বোরহানউদ্দিন থেকে ভোলা জেলা শহরে আসেন। শহরের বাংলাস্কুল মোড়ে ট্রাফিক পুলিশ তাদের মোটরসাইকেল দাড় করায়। পরে মোটরসাইকেল কাগজপত্র যাচাই করে আওলাদের কাগজপত্র ঠিক থাকায় পুলিশ তাকে ছেড়ে দেয়। কিন্তু তার অপর সঙ্গীর হেলমেট না থাকাসহ কাগজে কিছু ত্রুটির জন্য মোটরসাইকেল আটকে রাখে।

এসময় আওলাদ তার বন্ধুর মোটরসাইকেলটি ছেড়ে দেয়ার অনুরোধ করতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন সেখানে দায়িত্বরত এটিএসআই শাহে আলম। কথা কাটাকাটির এক পর্যায়ে এটিএসআই শাহে আলম আওলাদের উপর চড়াও হন। গলার মাপলার ধরে টেনে মাটিতে ফেলে দিয়ে লাথি মারতে থাকেন। স্থানীয়রা এমন দৃশ্য দেখে হতবাক হন। ওই সময় বেশ কয়েকজন পথচারী এই দৃশ্য মোবাইল ভিডিওতে ধারন করেন। অনেকে আবার ভিডিওটি ফেসবুকে আপলোড দিয়েছেন। পরে এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এ ঘটনার জন্য শাহে আলম দুঃখ প্রকাশ করেন।

তবে এ ঘটনায় আওলাদ এখনও কোনো আইনি পদক্ষেপ নেননি। দলীয় মিটিংয়ে এ বিষয়ে সিদ্ধান্ত হবে বলে তিনি জানান।

পিবিডি/পি.এস

ভোলা,স্বেচ্ছাসেবক লীগ,মারধর,প্রত্যাহার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close