• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

ব্যর্থ ফখরুলের উচিত ছিল আগেই পদত্যাগ করা: কাদের

প্রকাশ:  ১৬ জানুয়ারি ২০১৯, ১৯:৪২
নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

আন্দোলন ও নির্বাচনের ব্যর্থতার দায়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ ওবায়দুল কাদের।

তিনি বলেন, বিএনপি ১০ বছর পর নির্বাচন করলো। ৩০০ আসনের মধ্যে ১০টির কম আসন পেয়েছে। আন্দোলনে ব্যর্থতা, নির্বাচনে শোচনীয় পরাজয়, লজ্জা-শরম থাকলে আরও আগে পদত্যাগ করা উচিত ছিল তার (ফখরুলের)।

বুধবার (১৬ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুলকে ‘বেপরোয়া চালক’ আখ্যা দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বেপরোয়া চালক কখন যে কোন এক্সিডেন্ট ঘটায়, সবাইকে সাবধান থাকতে হবে।

‘নির্বাচনে কারচুপির দায়ে ওবায়দুল কাদেরের উচিত স্টেডিয়ামে দাঁড়িয়ে জাতির কাছে ক্ষমা চাওয়া’- বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে সেতুমন্ত্রী বলেন, আমাকে ক্ষমা চাইতে বলেন কোন দোষে? শেখ হাসিনার নেতৃত্বে স্বতঃস্ফূর্ত গণজাগরণ ভালো লাগছে না, ভালো তো লাগবেই না। এই অভূতপূর্ব নির্বাচনি ফলাফল, পঁচাত্তর পরবর্তীকালের এই গণজাগরণ কেউ আশা করে, দেখেওনি। জনগণের রায়ে ভূমিধস বিজয়। এই বিজয়কে যারা প্রত্যাখ্যান করে তাদেরই ক্ষমা চাওয়া উচিত জাতির কাছে।

কাদের বলেন, ইলেকশনে যদি কারচুপি হতো আপনি (ফখরুল) জিতলেন কেমনে? এটার জবাব দিন।

মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন যুবলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুন অর রশীদ প্রমুখ।

/পিবিডি/আরাফাত

ওবায়দুল কাদের,মির্জা ফখরুল ইসলাম আলমগীর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close