• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ঢাকাকে ১৫৯ রানের লক্ষ্য দিলো সিলেট

প্রকাশ:  ১৮ জানুয়ারি ২০১৯, ১৬:০৩
স্পোর্টস ডেস্ক

বিপিএলে আজ দিনের প্রথম ম্যাচে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটে ১৫৮ রান সংগ্রহ করেছে সিলেট। অর্থাৎ নিজেদের পঞ্চম জয় পেতে ঢাকাকে করতে হবে ১৫৯ রান।

এদিন সিলেটের হয়ে অনেকটা একাই লড়েছেন ডেভিড ওয়ার্নার। অন্যপ্রান্তে ছিল উইকেটের যাওয়া আসা। শুরুতে ব্যাট করতে নেমে সিলেটকে দারুণ শুরু এনে দেন লিটন দাস। তবে তিনি বেশিক্ষণ স্থায়ী হতে দেননি। ঢাকার অধিনায়ক সাকিব আল হাসানের বলে এলবিডাব্লুর ফাঁদে পড়ে বিদায় নেন লিটন। ১৪ বলে ২৭ রান করে আউট হন লিটন।

লিটনের বিদায়ের পর ফিরে যান সাব্বিরও (১১)। এরপর শুরু ওয়ার্নারের একার লড়াই। প্রথমে আফিফ হোসেনের সাথে জুটি গড়েন। কিন্তু ব্যক্তিগত ১৯ রানে আফিফ ফিরে গেলে জুটিটি থেমে যায় ৪০ রানে। আফিফের পর অলক কাপালী (০) ও নিকোলাস পুরানও (৬) বেশিক্ষণ টিকে থাকতে পারেননি। এরপর জাকের আলী এসে যোগ দেন অধিনায়কের সাথে। ওয়ার্নার-আলী জুটিতে আসে ৬৩ রান। এর মধ্যে বিপিএলে টানা দ্বিতীয় হাফ সেঞ্চুরি তুলে নেন সিলেটের অধিনায়ক। আউট হওয়ার আগে ৪৩ বলে ৬৩ রান করেন ওয়ার্নার। মারেন একটি ছক্কা ও ৮টি চার। জাকের আলী ১৮ বলে ২৫ রান করে আউট হয়েছেন। তিনি মেরেছেন একটি করে ছক্কা ও চার।

ঢাকার হয়ে এদিন ৪২ রানে ৩ উইকেট নিয়েছেন অ্যান্ড্রু ব্রিচ ও সাকিব নিয়েছেন ২ উইকেট।

সিলেট সিক্সার্স একাদশ: লিটন দাস (উইকেটরক্ষক), সাব্বির রহমান, ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), নিকোলাস পুরান, আলোক কাপালি, আফিফ হোসেন, জাকের আলী, তাসকিন আহমেদ, সন্দীপ লামিচানে, আল আমিন-হোসেন ও মোহাম্মদ ইরফান।

ঢাকা ডাইনামাইটস একাদশ: সুনীল নারাইন, মিজানুর রহমান, রনি তালুকদার, সাকিব আল হাসান (অধিনায়ক), নাঈম শেখ, আন্দ্রে রাসেল, নুরুল হাসান (উইকেটরক্ষক), অ্যান্ড্রিউ বির্চ, রুবেল হোসেন, দারউইশ রাসুলি ও আলিস আল ইসলাম।

পিবিডি/রবিউল

বিপিএল,সিলেট,ঢাকা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close