• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০১৯, ১০:৩৯
কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে বিজিবি-পুলিশের অভিযানে কথিত ‘বন্দুকযুদ্ধে’ মোস্তাক আহমদ প্রকাশ মুছু (৩৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। রোববার (২০ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার জালিয়াপাড়া এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা ও একটি অস্ত্র উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় পুলিশ-বিজিবির তিন সদস্য আহত হয়েছে বরে জানান বিজিবি। নিহত মাদক ব্যবসায়ী ওই উপজেলার জাকির হোসেনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ ২নং বিজিবি’র অধিনায়ক লে.কর্নেল মো. আছাদুদ-জামান চৌধুরী জানান, শনিবার সন্ধ্যায় টেকনাফ উপজেলার উত্তর জালিয়াপাড়া এলাকায় বিজিবি ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে মোস্তাককে আটক করা হয়। পরে তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে তার কাছে ইয়াবা আছে।

পরে তাকে নিয়ে ইয়াবা উদ্ধারে বের হলে জালিয়াপাড়া এলাকায় তার সঙ্গীরা বিজিবি-পুলিশকে লক্ষ্য করে গুলি করলে আত্মরক্ষার্থে বিজিবি-পুলিশও পাল্টা গুলি চালায়। এ সময় তারা পিছু হটলে ঘটনাস্থলে মোস্তাককে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে তারপর সেখান থেকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, এ সময় ঘটনাস্থল থেকে ১০ হাজার পিস ইয়াবা, একটি আগ্নেয়াস্ত্র ও গুলির খোসা উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

এ ঘটনায় টেকনাফ থানায় মামলা রুজু করা হয়েছে বলে জানান তিনি।

পিবিডি/পিএস

কক্সবাজার,বন্দুকযুদ্ধ,মাদক ব্যবসায়ী নিহত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close