• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
  • ||

ফরিদপুর-১ আসনে দোলনকে মনোনয়নের দাবি কৃষকলীগের

প্রকাশ:  ২২ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৫০
নিজস্ব প্রতিবেদক

আগামী নির্বাচনে ফরিদপুর-১ আসনে নৌকার পক্ষে কৃষকলীগের কেন্দ্রীয় সহসভাপতি আরিফুর রহমান দোলনকে মনোনয়ন দেয়ার দাবি জানিয়েছে কৃষকলীগ।

শনিবার বঙ্গবন্ধু এভিনিউতে কৃষকলীগের বর্ধিত সভায় এই দাবি জানান কৃষকলীগ নেতারা।

সম্পর্কিত খবর

    ফরিদপুর জেলা পরিষদের সদস্য ও জেলা কৃষকলীগের সদস্য সচিব শেখ শহীদুল ইসলাম বলেন, আরিফুর রহমান দোলন ফরিদপুর-১ আসনের গণমানুষের জনপ্রিয় নেতা। আগামী নির্বাচনে এ আসন থেকে তাকে দল থেকে মনোনয়ন দিলে আমরা এ আসনটি ধরে রাখতে পারবো।

    এই কৃষকলীগ নেতা বলেন, ফরিদপুরে কৃষকলীগ সংগঠিত করতে কাজ করছেন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আরিফুর রহমান দোলন। তিনি সংগঠনকে সংগঠিত করার পাশাপাশি শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড ফরিদপুরে প্রচার করছেন। ফরিদপুর-১ আসনে নৌকার পক্ষে গণজোয়ার তৈরি করেছেন। তাই এই আসনে তাকেই মনোনয়ন দেওয়ার দাবি জানাই।

    এসময় কৃষক লীগের সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলন বলেন, আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে বিজয়ী করে আমরা ঘরে ফিরব। তার আগে আমরা ঘুমকেও হারাম করবো, করতেই হবে। শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদকে বাংলাদেশ থেকে বিতাড়িত করতে হবে আমাদের। আগামী নির্বাচনে বিজয়ী হওয়ার মাধ্যমে জঙ্গিবাদকে সমূলে বাংলাদেশ থেকে নির্মূল করবো।

    কৃষকলীগের সভাপতি মোতাহার হোসেন মোল্লার সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান এইচ টি ইমাম, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, কৃষকলীগের সাধারণ সম্পাদক শামসুল হক রেজা, সহ-সভাপতি আরিফুর রহমান দোলনসহ বিভিন্ন জেলা থেকে কৃষক লীগের নেতারা।

    -একে

    আরিফুর রহমান দোলন
    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close