• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

ঝিনাইদহে আ.লীগের মনোনয়নপত্র কিনলেন যারা

প্রকাশ:  ১১ নভেম্বর ২০১৮, ১৪:৩৯
ঝিনাইদহ প্রতিনিধি

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহের ৪টি আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র কিনেছেন বেশ কয়েকজন নেতাকর্মী।

শুক্রবার ও শনিবার তারা মনোনয়নপত্র ক্রয় করেছেন। এখনো অনেকে মনোনয়নপত্র ক্রয় করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।

ইতিমধ্যে যারা মনোনয়নপত্র কিনেছেন ঝিনাইদহ-১( শৈলকুপা উপজেলা) থেকে বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, কেন্দ্রীয় আওয়ামী নেতা নজরুল ইসলাম দুলাল।

ঝিনাইদহ-২ আসন (সদর ও হরিণাকুন্ডু উপজেলা) বর্তমান সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিক সমি, সাবেক সংসদ সদস্য শফিকুল ইসলাম অপু এবং পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

ঝিনাইদহ-৩ (কোটচাদপুর ও মহেশপুর উপজেলা) থেকে বর্তমান সংসদ সদস্য নবী নেওয়াজ, সাবেক সংসদ সদস্য শফিকুল আজম খান চঞ্চল, সাবেক সংরক্ষিত আসনের সংসদ সদস্য পারভীন তালুকদার মায়া, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও শাহজালাল ইসলামী ব্যাংকের প্রতিষ্ঠাতা পরিচালক সাজ্জাতুজ জুম্মা, ব্যারিষ্টার মোহাম্মদ আলী, রেজাউল করিম টিটোন, সাজ্জাদুল ইসলাম সাজ্জাদ, কোটচাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শরিফুননেছা মিকি, ডা: আব্দুল আলীম , সুপ্রিম কোর্টের আইনজীবি রোকনুজ্জামান প্রিন্স।

ঝিনাইদহ -৪ (কালীগঞ্জ ও সদরের আংশ ) বর্তমান সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়রুল আজীম আনার, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মান্নান, সাবেক পৌরসভার মেয়র ও যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান বিজু, উপজেলা ভাইস চেয়ারম্যান মতিয়ার রহমান মতি, বাস্তুহারা লীগের নেতা তোফাজ্জেল হোসেন বাবু, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ডা: রাশেদ শমসের।

দলীয় সূত্র জানা গেছে, এখনো বেশ কয়েকজন নেতাকর্মী মনোনয়নপত্র ক্রয় করবেন।

/পি.এস

ঝিনাইদহ,মনোনয়নপত্র,আ.লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close