Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ১৯ জানুয়ারি ২০১৯, ৬ মাঘ ১৪২৫
  • ||

বাংলাদেশ এখন তলাবিহীন দেশ নয়: মেনন

প্রকাশ:  ৩০ ডিসেম্বর ২০১৭, ২০:৪৮
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট icon

বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি ও বেসারমিক বিমান ও পর্যটন মন্ত্রী কমরেট রাশেদ খান মেনন বলেছেন এ সরকারের আমলে ব্যাপক উন্নয়ন হয়েছে। বাংলাদেশ তলাবিহীন দেশ নয় বরং দেশ এখন খাদ্যে সয়ংসম্পূর্ণ দেশ, দেশ এগিয়ে চলছে। আমরা পৃথিবীতে একদিন মাথা উঁচু করে দাড়াবো।

তিনি শনিবার বিকেলে ঝালকাঠির কাঠালিয়া উপজেলার আমুয়া শহীদ রাজা ডিগ্রী কলেজ মাঠে উপজেলা ওয়ার্কার্স পার্টির আয়োজিত মহান বিজয় দিবসের আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্যে আরো বলেন, বাংলাদেশ এখন নিম্ন আয়ের দেশ, অচিরেই মধ্যম আয়ের দেশে পরিনত হবে। মানবাতাবিরোধী, ইজ্জত লুন্ঠনকারীদের বিএপি-জামাতকে পরিহার করে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে আগামী নির্বাচনে সমর্থন দিবেন। এ সরকার আবার ক্ষমতায় আসলে দেশে উন্নয়নের ধারাবাহিকতা বজায় থাকবে।

মো.মনিারুজ্জামান মুকুল গোলদারের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগরীর সভাপতি কমরেড আবুল হোসাইন। বক্তব্য রাখেন কমরেড মো. রুস্তুম আলী, এডভোকেট মো. ফিরোজ আলম, অধ্যাপক মো. রুস্তুম আলী খান, মো. শহীদ গোলদার, এড. জাকির হোসেন রাজু প্রমূখ।

apps