• রবিবার, ২২ জুলাই ২০১৮, ৭ শ্রাবণ ১৪২৫
  • ||

‘শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ’

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০১৭, ০০:৩৪ | আপডেট : ৩১ ডিসেম্বর ২০১৭, ০০:৩৭
তপু আহম্মেদ, টাঙ্গাইল
প্রিন্ট

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান খান ফারুক বলেছেন, দেশি-বিদেশি ষড়যন্ত্রকে কঠোর হাতে মোকাবেলার পাশাপাশি শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে দেশ। শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশের ইতিহাসে সর্বোচ্চ সংখ্যক সম্মানজনক পুরস্কার অর্জন করেছে আর্ন্তজাতিক ভাবে। এটা সম্ভব হয়েছে দেশের উন্নয়ন ও শেখ হাসিনার সঠিক দেশ পরিচালনার মধ্যে দিয়ে।

শনিবার রাতে বিশ্বাস বেতকা রহিমা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় সংলগ্ন মাঠে পৌরসভার মেয়র ও কাউন্সিলরের উদ্যেগে আয়োজিত শীত বস্ত্র বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি এসময় আরো বলেন, বর্তমান সরকারে সময়ে দেশে দারিদ্রতার হার কমেছে। বড় বড় উন্নয়ন কাজ চলছে। তাই এই উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে শেখ হাসিনার নেতৃত্বে আবারো সরকার গঠন করতে হবে।

অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের উদ্দেশ্যে করে তিনি বলেন, আপনাদের অন্যান্য কাজের পাশাপাশি সন্তানদের দিকে নজর রাখুন। মাদকের ভয়াল ছোবলে যুব সমাজ ধ্বংসের মুখে। অভিভাবকরা সচেতন হলে খুব অল্প সময়েই মাদক মুক্ত করা যাবে। যুব সমাজকে মাদক থেকে সরিয়ে আনতে পারলে দেশের উন্নয়নেও তারা ভূমিকা রাখতে পারবে।

বিশিষ্ট সমাজ সেবক খালেকুজ্জামান খান লেবুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন।

অনুষ্ঠানে ওয়ার্ড কাউন্সিলরসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।