• শনিবার, ২৬ মে ২০১৮, ১২ জ্যৈষ্ঠ ১৪২৫
  • ||

‘বিএনপি-জামায়াত আবারো নানা ষড়যন্ত্র করছে’

প্রকাশ:  ৩১ ডিসেম্বর ২০১৭, ১৬:৫৭ | আপডেট : ৩১ ডিসেম্বর ২০১৭, ১৭:৩০
ভবতোষ রায় মনা, গাইবান্ধা
প্রিন্ট
জাতীয় সংসদের ডেপুটি স্পিকার এ্যাড. ফজলে রাব্বি মিয়া এমপি বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের ধারাকে ব্যাহত করতে বিএনপি-জামায়াত আবারো নানা ষড়যন্ত্র করছে।

তিনি বলেন, মনজুরুল ইসলাম লিটন এমপি ও গোলাম মোস্তফা এমপি মুক্তিযুদ্ধের আর্দশে অনুপ্রাণিত হয়ে এই সুন্দরগঞ্জে স্বাধীনতা ও মানবতা বিরোধী জামায়াত শিবিরের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছিলেন কারণেই মনজুরুল ইসলাম লিটন এমপিকে জীবন দিতে হয়েছে।

রোববার গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আ.লীগ আয়োজিত বামনডাঙ্গা ইউনিয়নের মাস্টারপাড়া খেলার মাঠে প্রয়াত সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটন ও সংসদ সদস্য গোলাম মোস্তফার মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে স্মরণ সভা ও দোয়ামাহফিল অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিদ্যুৎ, শিক্ষা, অবকাঠামো উন্নয়নসহ সকল সেক্টরে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়ন করা হচ্ছে। ২০২১ সালে বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। এই অর্জিত উন্নয়ন যাতে স্বাধীনতা বিরোধী ও অপশক্তি নস্যাৎ করতে না পারে এজন্য স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে মোকাবেলা করতে হবে।

স্মরণ সভায় বক্তব্য রাখেন- বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় কমিটির সাংগাঠনিক সম্পাদক ডিএম মোজাম্মেল হোসেন, হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি, সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদ, জেলা মহিলা আ.লীগের যুগ্ম আহ্বায়ক খুরশিদ জাহান স্মৃতি (প্রয়াত লিটন এমপির স্ত্রী ), জেলা আ.লীগের সহ-সভাপতি ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলু, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, যুগ্ম সম্পাদক রনজিৎ বকসি সূর্য্য, সাংগাঠনিক সম্পাদক পিয়ারুল ইসলামসহ জেলা ও উপজেলাসহ ইউনিয়ন আ.লীগ নেতৃবৃন্দ। এছাড়া পৌর মেয়র এ্যাড শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, সাদুলাপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার খান বিপ্লব, জেলা যুবলীগের সভাপতি শাহিদ হাসান লোটন, সাধারণ সম্পাদক আহসান হাবিব রাজিব, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশারফ হোসেন দুলালসহ উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ আ.লীগ কেন্দ্রীয় কমিটির সাংগাঠনিক সম্পাদক ডিএম মোজাম্মেল হোসেন বলেছেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকাকালে লুটপাটের রাজনীতি করেছে। তাদের শাসন আমলে বাংলাদেশকে দুর্নীতিতে এক নম্বর করেছিল। জনগণের কল্যাণে বিএনপির কোনো কর্মসূচি নাই। তারা বিদেশে হাজার হাজার কোটি টাকা পাচার করেছিল। আবার ক্ষমতায় গিয়ে অর্থনীতিকে পঙ্গু করতে চায়। তাই প্রধামন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গিবাদ ও সন্ত্রাস মুক্ত করে উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠা করা হবে।

এর আগে প্রয়াত সংসদ সদস্য মন্জুরুল ইসলাম লিটন ও সংসদ সদস্য গোলাম মোস্তফার কবর জিয়ারত করে বিশেষ মোনাজাত করা হয় এবং কবরে পুষ্পমাল্য অর্পণ করেন অতিথিবৃন্দরা।