• সোমবার, ২১ মে ২০১৮, ৭ জ্যৈষ্ঠ ১৪২৫
  • ||

রাজাকার-আলবদরদের বিরুদ্ধে যুদ্ধ করছেন শেখ হাসিনা

প্রকাশ:  ০২ জানুয়ারি ২০১৮, ১৮:১১
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেছেন, বিএনপি-জামায়াত লাখো শহীদের রক্তেরঞ্জিত জাতীয় পতাকা গাড়িতে নিয়ে ঘুরেছিল। এটা এখনো আমাদের পীড়া দেয়, কষ্টলাগে। কিন্তু বিএনপি ক্ষমতায় এসে তাদের সেই সুযোগ করে দিয়েছিল।

মঙ্গলবার সকালে জাতীয় প্রেসক্লাব হলরুমে ঢাকা জেলা আওয়ামী লীগ আয়োজিত মুক্তিযুদ্ধে নারীর ভূমিকা শীষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ডা.দীপু মনি এসব কথা বলেন।

ঢাকা জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আক্তার লাবণ্য'র সভাপতিত্বে বক্তব্য রাখেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহম্মদ ও সাধারন সম্পাদক মো: মাহবুবুর রহমান, জাতীয় মহিলা সংস্থার সভাপতি বীরমুক্তিযোদ্ধা মমতাজ বেগম, ব্যারিস্টার তুরিন আফরোজ,জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, বীর মুক্তিযোদ্ধা মুকুল মজুমদারসহ আরো অনেকে।

তিনি বলেন, তারা (বিএনপি-জামায়াত) যেন আর ক্ষমতায় আসতে না পারে সে জন্য সবাইকে একাদশ নিবাচনে মুক্তিযুদ্ধের চেতনায় ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে এবং শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। তিনি আরো বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বতর্মান সরকার এখনো রাজকার-আলবদরদের বিরুদ্ধে যুদ্ধ করছেন।

তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে মুক্তিযোদ্ধারা সম্মানিত হয়, দেশের মানষ ভালো থাকে। তাই আগামী নিবাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে জয় নিশ্চিত করতে হবে। দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নেই বলেও মন্তব্য করেন।