• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ধান ই নয় কারাবন্দী বাবরের লোক উঠেছে নৌকায়!

প্রকাশ:  ১৪ মার্চ ২০১৮, ১৬:৫৬ | আপডেট : ১৪ মার্চ ২০১৮, ১৭:২৩
পূর্বপশ্চিম ডেস্ক

নেত্রকোণা মোহনগঞ্জ বিএনপির সহ-সভাপতি থাকাকালীন আবুল কালাম আজাদ পদত্যাগ না করে কীভাবে আ. লীগ থেকে আসন্ন মোহনগঞ্জ উপনির্বাচনে মনোনয়ন পান তা রীতিমতো রহস্যের সৃষ্টি করেছে।

এ বিষয় নিয়ে এলাকায় বর্তমানে চলছে নানান আলোচনা। আবার অনেকেই বলছে আবুল কালাম আজাদ মিথ্যাচার করেছেন। তিনি টাকার বিনিময়ে নৌকার মনোনয়ন পেয়েছেন।

সম্পর্কিত খবর

    বিষয়টি নিয়ে এবার নেত্রকোণা জেলা ছাত্রলীগের বর্তমান সভাপতি ফাইজুর মোর্শেদ খান অমি তার ব্যাক্তিগত ফেসবুক এ্যকাউন্টে একটি পোষ্ট দিয়েছেন। ফাইজুর মোর্শেদ খান অমি’র পোষ্টটি আমাদের পাঠকদের জন্য এখানে হুবহু তুলে ধরা হল।

    প্রসঙ্গ: নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার ৩ নং তেতুলিয়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন।

    ছবিতে অসম্ভব মিল দেখে অবাক হওয়ার কিছু নেই! গত নির্বাচনে যিনি ধানের শীষে এইবারের নৌকা তিনার পাছে!!!

    মনোনয়নের একদিন আগে মোহনগঞ্জ উপজেলা আওয়ামী লীগের একজন প্রভাবশালী নেতাকে কল দিয়ে যখন জানতে চাইলাম যে ভাই; এই ইউনিয়নে কি আওয়ামী লীগের কোন প্রার্থী বা স্বাধীনতার স্বপক্ষের একটা মানুষ ও নাই যে বি এন পির প্রার্থী হায়ার করে আনছেন? উনি প্রতি উত্তরে বলেন "দেখো ভাই যোগ্য কোন প্রার্থী নাই! নির্বাচনে দাঁড়াইলে তোহ টাকা খরচের একটা হিসেব আছে! আর নৌকা মনোনীত প্রার্থী সেহেতু নৌকার ভোট তোহ পাবেই সেই সাথে বি এন পির ভোট বোনাস!" উনার এই কথা শুনে প্রতি উত্তরে বললাম ভাই; তাহলে কাজ করেন আপনাদের আসনে (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) #লুৎফুজ্জামান_বাবর যেহেতু জেলে আর উনার শারীরিক অবস্থাও সুবিধার না সেহেতু #বাবরের #বউকে #নৌকার মনোনয়ন এনে দিতে পারেন কিনা একটু ট্রাই করে দেখেন! যদি পারেন তাহলে নৌকা আর ইহজিন্দেগিতে ফেইল করবো না; কারণ যেহেতু নৌকার মনোনয়ন সেহেতু নৌকার ভোট তোহ পাইবোই সেই সাথে বি এন পির ভোট তোহ বোনাস!!!

    বি:দ্র: ফোনটা রাখার পরেই আমি হয়তো আবার সেই চিরাচরিত চারিত্রিক সনদ ছেলেটা #বেয়াদব টাইপ ভূষণে ভূষিত হলাম! ওহ আরো একটা কথা এই পোস্টটা কেউ গ্রুপিং এ নিয়েন না কারণ আমি ছাত্রলীগ করি; কারো গ্রুপ করি না। কেউ বলতেও পারবে না!!!

    উল্লেখ্য, আসন্ন মোহনগঞ্জ উপজেলার ৩ নং তেতুলিয়া ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে আবুল কালাম আজাদ নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছিলেন গত ২৭ ফেব্রুয়ারি। আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাক্ষরিত মনোনয়ন পত্রটি নিয়ে তিনি যখন এলাকায় যান তখনো তিনি উপজেলা বিএনপির সহ-সভাপতির দায়িত্ব পালন করছিলেন। পরদিন বিএনপির পক্ষ থেকে ২৮ ফেব্রুয়ারি তাকে বহিষ্কার করা হয়।

    /এ আই

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close