• মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮, ১১ বৈশাখ ১৪২৫
  • ||
  • আর্কাইভ

নরসিংদীতে বিএনপি’র বিক্ষোভ মিছিল

প্রকাশ:  ১৮ মার্চ ২০১৮, ১৩:১৯
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট

তেজগাঁও থানা বিএনপি’র ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন মিলনকে গুলি করে হত্যার প্রতিবাদে নরসিংদীতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও শোক পালন করেছে জেলা বিএনপি। 

রোববার সকালে চিনিশপুরস্থ বিএনপি’র অস্থায়ী কার্যালয় হতে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের যুগ্ম-মহাসচিব ও জেলা বিএনপি’র সভাপতি খায়রুল কবির খোকনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহরের জেলাখানা মোড়ে এসে এক সমাবেশে মিলিত হয়।

খায়রুল কবির খোকনের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নরসিংদী শহর বিএনিপ’র সভাপতি গোলাম কবির কামাল, প্রচার সম্পাদক শাহজাহান মল্লিক, দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম বাচ্চু, যুব বিষয়ক সম্পাদক আলমগীর হাবিব, মাধবদী শহর বিএনপি’র সভাপতি আমানুল্লাহ আমান, জেলা যুবদলের আহ্বায়ক মহসিন হোসেন বিদ্যুৎ প্রমুখ। 

এ সময় সভাপতির বক্তব্যে খায়রুল কবির খোকন বলেন, গুলি করে খুন, গুম ও কারাগারে বন্দী করে বিএনপি’র আন্দোলনকে ধাবিয়ে রাখা যাবে না। বর্তমান স্বৈরাচারী সরকার দেশের জনগণের গণতন্ত্রকে হরণ করেছে। আজ এদেশের মানুষের বাক স্বাধীনতা নেই। জনগণের টুটি চেপে সেই স্বাধীনতা হরণ করেছে। বাংলার মানুষ আজ স্বোচ্চার হয়েছে। আজ এদেশের সাধারণ জনগণ বিএনপি’র পাশে এসে দাড়িয়েছে। বিএনপি এদেশের নিরীহ জনগণকে সাথে নিয়ে শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে এই স্বৈরাচারী সরকারের পতন ঘটাবে।
 
এদিকে জাকির হোসেন মিলনের হত্যার প্রতিবাদে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা সকাল থেকে কালো বেইজ ধারণ করে।