• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

মতিয়া শেরপুরে থাকলে উন্নয়ন হবে না: জেলা আওয়ামীলীগ

প্রকাশ:  ২১ মে ২০১৮, ১৬:৪৯
শেরপুর প্রতিনিধি

কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরীকে শেরপুর জেলা থেকে প্রত্যাহার করা না হলে, তিনি শেরপুর থাকলে উন্নয়নের পরিবর্তে ক্ষতি সাধিত হবে বলে সংবাদ সম্মেলনে দাবী করেছেন জেলা আওয়ামীলীগ। ১৯ মে শনিবার বেগম মতিয়া চৌধুরীকে শেরপুর থেকে প্রত্যাহার ও পাচঁ আওয়ামীলীগ নেতাকে বহিস্কারের সুপারিশের সিদ্ধান্তকে কেন্দ্র করে জেলা আওয়ামীলীগের বিরজমান দুই গ্রুপের বিভিন্ন কর্মসূচি পালনের ঘটনার আলোকে আহুত সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে এ দাবী করা হয়।

আজ দুপরে জেলা আওয়ামীলীগের চকবাজারস্থ কার্যালয়ে এ সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদকের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি খন্দকার নজরুল ইসলাম।

সম্পর্কিত খবর

    সংবাদ সম্মেলনে তিনি বলেন, মতিয়া চৌধুরী শেরপুর জেলা থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়ে মন্ত্রি হয়েছেন অথচ তিনি শেরপুর জেলা সদরে আসেন না। শেরপুরের কোন উন্নয়ন করেন না। কিছু প্রতিষ্ঠান শেরপুর হওয়ার কথা থাকলেও সেই প্রতিষ্ঠান গুলোকে তিনি নকলা নালিতাবাড়ীতে নিয়ে গেছেন। তিনি জেলা আওয়ামীলীগের সদস্য হলেও একটি সভাতেও তিনি উপস্থিত হননি ।

    আমরা মনে করি তিনি শেরপুর থাকলে উন্নয়নের পরিবর্তে ক্ষতি সাধিত হবে। তাই আমরা জেলা আওয়ামীলীগ তাকে শেরপুর থেকে প্রত্যাহারের সিদ্ধান্ত নিয়ে কেন্দ্রে সুপারিশের জন্য প্রেরণ করেছি। কেননা তিনি বিগত জেলা পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রীর মনোনিত প্রার্থীকে সহযোগিতা না করে বিদ্রোহী প্রার্থীকে সহযোগিতা করেছেন। তাই আমরা জেলা আওয়ামীলীগের সার্বিক কর্মকান্ড মাননীয় প্রধানমন্ত্রীকে অবহিত করার জন্য তার সাক্ষাতের সময় চেয়ে আবেদন করারও সিদ্ধান্ত গ্রহণ করেছি।

    তিনি আরো অভিযোগ করে তার লিখিত বক্তব্যে বলেন, আমরা বলতে চাই জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির যেসব সিদ্ধান্ত হয়েছে তা আমাদের দলের সাধারণ সম্পাদকের চিঠির আলোকেই হয়েছে। জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্তকে ঘিরে আওয়ামী নামধারীদের সন্ত্রাসী কার্যকলাপ কোন অবস্থায় মেনে নিবেনা শেরপুরবাসী । কারণ আমরা বিশ্বাস করি যে সিদ্ধান্ত নেয়া হয়েছে তা জেলা আওয়ামী পরিবারের প্রতিটি সদস্যের প্রাণের কথা ।

    সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি এড.মজদুল হক মিনু, আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য খোরশেদ আলম চেয়াম্যান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফকরুল মজিদ খোকন, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম উৎপল সহ জেলা আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close