• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
  • ||

রাসিকে ওসি প্রত্যাহারের দাবি বিএনপির মেয়র প্রার্থীর

প্রকাশ:  ১২ জুলাই ২০১৮, ১৬:২১
রাজশাহী প্রতিনিধি

রাজশাহী সিটি করপোরশন নির্বাচনে মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল দুই ওসির প্রত্যাহার দাবি করেছেন। তিনি নগরীর কাশিয়াডাঙ্গা থানা ও নগর গোয়েন্দা পুলিশ (ডিবি) এর দুই ওসির প্রত্যাহার দাবি করেন।

বৃহস্পতিবার (১২ জুলাই) দুপুরে নগর বিএনপির কার্যালয়ে রাসিক নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলেনে বুলবুল এ দাবি জানান। পাশাপাশি বিএনপির পক্ষ থেকে যে অভিযোগগুলো করা হয়েছে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট দিয়ে তা তদন্তের দাবিও জানানো হয়।

সংবাদ সম্মেলনে মেয়র প্রার্থী বুলবুল বলেন, নির্বাচনে প্রচার প্রচারণার জন্য দুই দিনে অবৈধ ভাবে চার কোটি টাকার পোস্টার, ব্যানার ছাপানো হয়েছে। কে দিলো এতো টাকা ? গতকাল বুধবার বিএনপির এক কর্মীকে মারধর করে যুবলীগের এক কর্মী পরে তাকে পুলিশে দেয়। আওয়ামী লীগের সঙ্গে প্রশাসনও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়াচ্ছেন বলে তিনি দাবি করেন।

তিনি আরো বলেন, তারা মিডিয়া কেউ ভালো ভাবে সংবাদ প্রচার করতে দিচ্ছে না। আগে রাজশাহীতে যে লাল গাড়ি ও রক্ষী বাহিনী দিয়ে দৌরাত্ম্যে চালানো হতো। এখন হলে আমরা তা রুখে দেব। জমি দখলসহ সংখ্যালঘুদের দেশ ছাড়া কারা করে তা রাজশাহীবাসী জানে।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেন, এই নির্বাচন কমিশন সরকারের দালাল। নির্বাচন পরিচালনা করতে শতভাগ ব্যর্থ হয়েছে। এ নির্বাচন কমিশনের অধীনে কোথাও কোন সুষ্ঠু নির্বাচন হয়নি। যদি নির্বাচনের পরিবেশ নষ্ট হয়, এর দায়ভার নির্বাচন কমিশনকেই নিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন তপু, নগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, নগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন এছাড়া নগর ও জেলা বিএনপির নেতাকর্মী।

/পি.এস

রাজশাহী,রাসিক,বিএনপি,মেয়র,প্রার্থী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close